রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উন্নয়নের দাবিতে অবস্থান ধর্মঘট

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

অপরিকল্পিত আবাসন প্রকল্প ও নিয়ম বহিভর্‚ত বহুতল ভবন নির্মাণ বন্ধ, প্রকল্পসমূহ বাস্তবায়নে সকল অনিয়ম দীর্ঘসূত্রিতা ও দুর্নীতি বন্ধ, রূপসা বাইপাস শিপইয়ার্ড রোড, নিরালা রোড, গল্লামারী থেকে রায়েরমহল, আড়ংঘাটা থেকে রায়েরমহল সড়কের কাজ দ্রুত শুরু, বিদায়ী চেয়ারম্যান আবুল মকিম সরকারের দুর্নীতি-অনিয়ম তদন্ত, কেডিএ চেয়ারম্যান হিসেবে স্থানীয় প্রতিনিধি নিয়োগের দাবিতে বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি খুলনায় অবস্থান ধর্মঘট পালন করেছে।

গতকাল সোমবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত কেডিএ’র সম্মুখে অবস্থান ধর্মঘট পালিত হয়। অবস্থান ধর্মঘটে খুলনার রাজনৈতিক নেতা, কেসিসি’র কাউন্সিলর, পেশাজীবী, সামাজিক ও নাগরিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি’র সভাপতি শেখ আশরাফ উজ জামানের সভাপতিত্বে এবং মহাসচিব শেখ মোহাম্মদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মো. জাফর ইমাম, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল সিংহ রায়, বিএনপি মহিলা দলের সভাপতি প্রিন্সিপাল রেহেনা আক্তার, কেসিসি প্যানেল মেয়র মো. আমিনুল ইসলাম মুন্না, প্যানেল মেয়র আলী আকবর টিপু, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান হাফিজ, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর মো. আনিসুর রহমান বিশ্বাস, কাউন্সিলর আশফাকুর রহমান কাকন, কাউন্সিলর জেড এ মাহামুদ ডন প্রমুখ।
অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, খুলনা সিটি কর্পোরেশন একটি জনপ্রতিনিধিত্বমূলক প্রতিষ্ঠান, এর সাথে কেডিএ, ওয়াসা, বিদ্যুৎ, টেলিফোন, সড়ক ও জনপথ সমন্বয়ের মাধ্যমে উন্নয়ন না হলে সকল সেবা থেকে নগরবাসী বঞ্চিত হবে। বর্তমান সরকার খুলনার উন্নয়নে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিলেও কেডিএ’র ব্যর্থতার কারণে কোনো প্রকল্পই সঠিক সময়ে বাস্তবায়ন হচ্ছে না, যার কারণে নগরবাসী কোনো উন্নয়ন প্রকল্পের সুফল ভোগ করতে পারছে না। নগরবাসী এ থেকে মুক্তি চায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন