শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণচেষ্টা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১৩ পিএম

ঝালকাঠির নলছিটিতে জমি নিয়ে বিরোধের কারণে ধর্ষণচেষ্টার মামলা দিয়ে তিন সন্তানের জনককে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ষড়যন্ত্রমূলক এ মামলায় শাহীন মীর (৪৮) নামে ওই ব্যক্তি আটক হয়ে এখন ঝালকাঠি কারাগারে রয়েছেন। এ অবস্থায় তার স্ত্রী ও সন্তানরা দিশেহারা হয়ে পড়েছেন। গতকাল বুধবার ঝালকাঠি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শাহীন মীরের ভাই সুলতান মীর। সংবাদ সম্মেলনে শাহীন মীরের স্ত্রী জেসমিন বেগম, এক ছেলে ও এক মেয়ে উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য ও মামলা সূত্রে জানা যায়, ঝালকাঠির নলছিটি উপজেলার ষাটপাকিয়া গ্রামের মৃত মীর শাহজাহানের ছেলে শাহীন মীরদের সঙ্গে একই বাড়ির মৃত খালেক খানের ছেলে মাসুম খানের বাড়ির চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। মাসুম খান আর শাহীন মীর দূরসম্পর্কের আত্মীয়। শাহীন মীরদের জব্দ এবং হয়রানি করার জন্য গত ১১ ফেব্রুয়ারি মাসুম খানের স্ত্রী ইমা আক্তার (৩০) বাদী হয়ে তার সাড়ে তিন বছরের শিশু কন্যাকে শাহীন মীর ধর্ষণচেষ্টা করেছে বলে একটি মামলা দায়ের করেন। নলছিটি থানা পুলিশ ওই মামলায় শাহীন মীরকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।
সংবাদ সম্মেলনে শাহীন মীরের বড় ভাই আরো বলেন, যার মেয়ে বিবাহিত আর এক মেয়ে নবম শ্রেণিতে পড়ে, সে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণচেষ্টা করতে পারে, এটা কারো কাছে বিশ্বাসযোগ্য হতে পারে না। মামলার বাদী ইমা আক্তার জানান, আমি কোনো মিথ্যা মামলা করিনি। শাহীন মীর আমার মেয়েকে ধর্ষণচেষ্টা করেছে এবং আমার মেয়ে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দী দিয়েছে।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, প্রাথমিক অনুসন্ধান শেষে মামলা নেয়া হয়েছে এবং আসামি গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তদন্তে প্রকৃত সত্য বেড়িয়ে আসবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রিপন ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ২:০১ এএম says : 0
এই ঘটনার সুষ্ঠ অনুসন্ধান হওয়া দরকার
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন