শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৩টি চাপাতি, ১টি হাতুড়ি, ১টি কোরাবারী ও ৪৪টি ককটেল জব্দ করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- মো. বাবুল হোসেন, মো. সেলিম, মো. রিপন ভূঁইয়া, মো. রবিউল ইসলাম, মো. আব্দুর রশিদ, মো. রফিকুল ইসলাম ও মো. জাবেদ হোসেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১’র সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য জানান।
সংবাদ সম্মেলনে লে. কর্নেল খন্দকার সাইফুল আলম বলেন, গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রায় ২ মাস ধরে কঠোর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে এই ডাকাত দলকে শনাক্ত করে র‌্যাব। অতঃপর র‌্যাব-১১ এর একটি দল বুধবার রাত সোয়া ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-শস্ত্রে সজ্জিত অবস্থায় ওই চক্রের ৭ সাত সদস্যকে গ্রেফতার করে।
এই সংঘবদ্ধ ডাকাত চক্র বড় বড় স্বর্ণের দোকান টার্গেট করে অতর্কিতভাবে হামলা করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে স্বর্ণের দোকান লুট করে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়। দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন এলাকায় তাদের অপরাপর সহযোগীদের নিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি করে আসছে। বিগত কয়েক বছরে দেশের বিভিন্ন এলাকায় স্বর্ণের দোকানে ঘটে যাওয়া এই রকম বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির সঙ্গে এই সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যরা জড়িত ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন