শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইসলাম গ্রহণ করলেন ফেনী সদর উপজেলার একই পরিবারের ৩ ব্যক্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৬ পিএম

হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে একই পরিবারের তিন ব্যক্তি। বুধবার (১৭ ফেব্রুয়ারি) তারা চট্টগ্রাম নোটারি পাবলিক কার্যালয়ে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণাদানকারী ব্যক্তিরা হলেন পাঁচগাছিয়া গ্রামের নাথ বাড়ির বিনোদ বিহারী নাথের মেয়ে খুকু রানী নাথ, তার ছেলে এসকে রনি দাস ও জনি চন্দ্র দাস। এব্যাপারে গণমাধ্যমকে এসকে রনি দাস (বর্তমান নাম তাজওয়ার ইসলাম সাকিফ) বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে ইসলাম ধর্মের বিভিন্ন গ্রন্থ পাঠ করি। পরে মা ও ভাইয়ের সঙ্গে আলোচনা করে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নিই।

তিনি বলেন, সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রামের নোটারি পাবলিক কার্যালয়ে গিয়ে আমরা সাক্ষীদের সামনে ইসলাম ধর্ম গ্রহণের বিষয়ে দালিলিক কার্যক্রম শেষ করি। ইসলাম ধর্ম গ্রহণ করার পর জনি দাসের মা খুকু রানী নাথের নাম সালমা ইসলাম সারা, তার নিজের নাম তাজওয়ার ইসলাম সাকিফ ও ভাইয়ের নাম ওয়াহিদুল ইসলাম আয়ান রাখা হয়েছে। এর আগে চট্টগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলামের পরিচালক আল্লামা মুহাম্মদ জুনায়েদ বাবুনগরীর কাছে উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইসলাম গ্রহণ করেন তারা। এ বিষয়ে স্থানীয় পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি তিনি শুনেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Abdullag ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫০ পিএম says : 0
আল্লাহ তাকে শান্তিতে রাখুন
Total Reply(0)
jack ali ২৯ নভেম্বর, ২০২১, ৪:৫৩ পিএম says : 0
Allahu Akbar. May Allah grant them Jannatul Fersous. O'Muslim women come back to Islam if not Hell fire is waiting for you all.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন