শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিতে আসেনি কেউ বগুড়ার জিয়া মেডিকেলের হিমঘরে পড়ে আছে ২ জঙ্গির লাশ

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুরে পুলিশের সাথে গোলাগুলিতে নিহত জেএমবি’র উত্তরাঞ্চলীয় সামরিক শাখার অপারেশনাল কমান্ডার খালেদ হোসেন ওরফে বদর মামা (৩০) এবং একই সংগঠনের সুসাইড শাখার সদস্য এবং একাধিক মামলার আসামি ইব্রাহিম তারেক ওরফে রিপন (২৯) এর লাশ গ্রহণের জন্য তাদের কোন দাবিদার পাওয়া যায়নি। ফলে তাদের লাশ হস্তান্তর করতে পারেনি পুলিশ।
ফলে গত ৫ দিন যাবত নিহত দু’জনের লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের হীমঘরেই পড়ে আছে।
বগুড়া পুলিশের মিডিয়াসেলের সমন্বয়কারী ও সিনিয়র এএসপি (বি সার্কেল) গাজিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত লাশের দাবিতে কোন স্বজন তাদের কাছে আসেননি। তিনি বলেন, নিদিষ্ট একটা সময়ের মধ্য নিহতদের লাশ কেউ গ্রহণ করলে উর্ধতন কর্মকর্তাদের অনুমতি সাপেক্ষে নিহতদের লাশ আঞ্জুমানে মাফিদুল ইসলামের মাধ্যমে দাফনের ব্যবস্থা নেয়া হতে পারে।
উল্লেখ্য গত রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের নওলাপড়া মোড় এলাকায় পুলিশের সাথে জেএমবি জঙ্গিদের বন্দুক যুদ্ধ হয়। ওই সময় নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি’র উত্তরাঞ্চলীয় অপারেশনাল কমান্ডার বদর মামা ওরফে খালেদ মামা এবং একই সংগঠনের সুসাইড শাখার ইব্রাহিম গোলাম তারেক ওরফে রিপন পুলিশের গুলিতে নিহত হয়।
নিহত জেএমবি কমান্ডার খালেদ ওরফে বদর মামার বাড়ি চাঁপাইনবাব নাচোল উপজেলার হামিদপুর গ্রামে। তার বাবার নাম এনামুল হক। নিহত অপরজন ইব্রাহিম গোলাম তারেক ওরফে রিপন এর বাড়ি রাজশাহীর বোয়ালিয়ার পাঠানপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত গোলাম সুবুর। তিনি রাজশাহী বিশ্ব বিদ্যালয়ে চাকরি করতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন