শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আতিকুর রহমান আতিক নামে এক পোল্ট্রি ফার্ম ব্যবসায়ীর বাড়িতে স্থানীয় কলি বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গত শনিবার সকালে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় ঘটে এ ঘটনা।

ব্যবসায়ী আতিকুর রহমান আতিক জানান, তিনি কাঞ্চন বাজার এলাকার মৃত আরমান মোল্লার ছেলে। বাড়ির পাশেই তার একটি পোল্ট্রি ফার্ম রয়েছে। সকাল ১০টার দিকে ওই পোল্ট্রি ফার্মে কাজ করছিলেন আতিকুর রহমান আতিক। এসময় স্থানীয় গোলাম রসুল কলি বাহিনীর সদস্য ও চরপাড়া এলাকার সন্ত্রাসী নাসির মিয়ার নেতৃত্বে ৩০ থেকে ৪০ জনের একদল সন্ত্রাসী অস্ত্র¿ সজ্জিত হয়ে প্রথমে আতিকের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এতে বাড়িতে থাকা পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা রামদা দিয়ে বাড়ির গেট ও জানালা কোপায়। পরে আতিকুর রহমান আতিকসহ স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে চলে যায়। ব্যবসায়ী আতিকুর রহমান আতিক আরো জানান, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইলাম রফিক তার আত্মীয়। আর মেয়রের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির রাজনৈতিক বিরোধ রয়েছে। আর ওই বিরোধকে কেন্দ্র করেই কলি বাহিনীর সন্ত্রাসীরা দিনে-দুপুরে তার বাড়িতে এ ধরনের হামলা ভাঙচুর করেছে।স্থানীয় এলাকাবাসী জানায়, হামলাকারীদের বিরুদ্ধে এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা, সন্ত্রাসী কর্মকান্ডসহ অপরাধমূলক কর্মকান্ড করার অভিযোগ রয়েছে। এদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এ ধরনের অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করতে প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এ বিষয়ে গোলাম রসুল কলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ সঠিক না। বিষয়টি রাজনৈতিক বা আমার কোন বিষয় না। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে। এ ব্যাপারে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন