শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে অন্যের জমি জোরপূর্বক দখলে নিতে হামলা, ভাংচুর ও নগদ অর্থ লুটপাটের অভিযোগ

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১১ পিএম

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে অন্যের জমি জোরপূর্বক দখলে নিতে হামলা, ভাংচুর ও নগদ অর্থ লুটপাটের অভিযোগ উঠেছে কামাল হোসেন ওরফে গ্যাস কামাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে মহানগরের সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের পাইনাদী পূর্বপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী মফিজ হোসেন মজু থানায় একটি অভিযোগ দায়ের করলে বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।
অভিযোগে পাইনাদী পূর্বপাড়া এলাকার মৃত সাইজ উদ্দিন আহম্মেদের ছেলে মফিজ হোসেন মজু উল্লেখ করেছেন, দুপুরে একই এলাকার মৃত আবু তাহের ফকিরের ছেলে কামাল হোসেন ওরফে গ্যাস কামাল, হেলাল ও কামালের ছেলে জুয়েল সহ ১০/১২ জন লোক আমার বাড়ীতে এসে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমার একটি ভাড়াটিয়ার দোকানের মালামাল ভাংচুর এবং ক্যাশ বক্স থেকে নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
তখন আমি বাঁধা প্রদান করলে ক্ষিপ্ত হয়ে টিনের বেড়া ভাংচুর করে আমার মালিকানাধীন জমি জোরপূর্বক দখলে নেয়ার চেষ্টা করে। তারা একপর্যায়ে আমার দুই দোকানের ভাড়াটিয়াকে মারধর করে জখম করে। তাদের এহেন কর্মকান্ডের খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে এবং আমার পরিবারের সদস্যদের হত্যা করে লাশ গুমের হুমকি দিয়ে চলে যায়।
পরে আমি থানায় গিয়ে আমার ও আমার পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে এবং হামলা, ভাংচুর ও লুটপাটের ন্যায় বিচার প্রার্থণা করে একটি অভিযোগ দায়ের করেছি।
হামলা ও ভাংচুরের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক-উদ-দৌলা জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন