বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পেশাদারিত্বের সাথে নিজ কর্তব্য পালনের নির্দেশ : রাজশাহী পুলিশ সুপার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

অধীনস্থ পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে নিজ নিজ কর্তব্য পালনের নির্দেশনা দিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন। গতকাল মঙ্গলবার দুপুরে রাজশাহীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এই নির্দেশনা দেন।
সভাপতির বক্তব্যে এসপি মাসুদ প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টির উপর গুরত্বারোপ করেন। তিনি বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করারও নির্দেশনা দেন।
এছাড়া অধীনস্থ সকল পুলিশ সদস্যকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা দেন। পরে বিভিন্ন ক্যাটাগরিতে কাজের ক্ষেত্রে সাফল্যের জন্য কয়েকজনকে পুরস্কৃত করেন এসপি মাসুদ।
এর আগে সকাল ১০টায় জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় উপস্থিত ফোর্সদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধা, লজিস্টিক সাপোর্ট ও অবকাঠামো উন্নয়ন বৃদ্ধি করাসহ কল্যাণকর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সম্প্রতি নায়েক হতে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতিপ্রাপ্ত ছয়জন পুলিশ সদস্যকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন