শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবিতে প্রাধ্যক্ষের পদত্যাগ দাবিতে অবস্থান

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ মিলি জেসমিন ও আবাসিক শিক্ষিকা পাক নেহাদ বানুর পদত্যাগ দাবিতে আবারও অবস্থান কর্মসূচি পালন করেছে ওই হলের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় হলের আবাসিক শিক্ষার্থীরা মিছিল নিয়ে প্রশাসন ভবনের সামনে দুপুর ১টা পর্যন্ত অবস্থান নেয়। পরে ভিসি অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিনের আশ্বাসে শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করেন।
আন্দোলনরত শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এর আগেও আমরা হলের বিভিন্ন অব্যবস্থাপনার কথা তুলে ধরে হল প্রাধ্যক্ষ ও সহকারী আবাসিক শিক্ষিকার পদত্যাগ দাবি করেছিলাম। আমাদের ৪৮ ঘন্টা সময়ও দেয়া হয়েছিল। যা গতকাল পার হয়েছে গেছে। তাই আজ আমরা প্রশাসন ভবনের সামনে অবস্থান নিয়েছি। এর আগে আমাদের আশ্বস্ত করা হলেও কোন পদক্ষেপ নেয়া হয়নি।
রাবি ভিসি অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন বলেন, ওই হলের শিক্ষার্থীরা হলের অব্যবস্থাপনা এবং এক কর্মকর্তার খারাপ ব্যবহারসহ বিভিন্ন সমস্যার কথা আমাকে জানিয়েছে। তাদের দাবিগুলো আমরা খতিয়ে দেখছি। এ বিষয়ে প্রশাসনিক কোন ত্রুটি আছে কিনা তার খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, গত ২৯ আগস্ট বিশ্ববিদ্যালয়ের রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ মিলি জেসমিন ও আবাসিক শিক্ষিকা পাক নেহাদ বানুর পদত্যাগ দাবিতে হলের শিক্ষার্থীরা আন্দোলন শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন