ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মনোহরগঞ্জে যুবলীগ নেতা খুন গ্রেফতার ৭

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মনোহরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের খুনের শিকার হয়েছে যুবলীগ নেতা আহসান মাহমুদ হিতু। বুধবার রাত আনুমানিক ১০টায় উপজেলার হাসনাবাদ ইউপির কাশই গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, ১১ আগস্ট হিতুর নিজ গ্রামের নূর মিয়ার ছেলের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে একই গ্রামের মোরশেদ তার গায়ে ধাক্কা দিয়ে মুখে সিগারেটের ধোঁয়া ছাড়ে। এতেই বাধে বিপত্তি, হয় কথা কাটাকাটি, এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। পরে বিয়ে বাড়িতে গিয়ে মোরশেদের লোকজন হিতুর সাথে হট্টগোলের চেষ্টা করলে ওই বাড়ির নূর মিয়ার ছেলে সোহেলসহ বাড়ির লোকজন তাদের বের করে দেয়। পরে স্থানীয়ভাবে বিষয়টি সাময়িকভাবে মীমাংসা হয়। গত বুধবার রাত আনুমানিক ১০টার দিকে সোহেলকে গ্রামের দোকানে একা পেয়ে মারধর শুরু করে মোরশেদ ও তার লোকজন। এতে বাধা দেয় হিতু। পরে মোরশেদের নেতৃত্বে আরিফ, আনোয়ারসহ কয়েকজন সংঘবদ্ধ হয়ে হিতুর উপর হামলা চালিয়ে তাকে রামদা, চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে যখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হিতু হাসনাবাদ ইউপির ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রহিম বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১। এ বিষয়ে মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুদ্দিন-এর সাথে কথা হলে তিনি মামলার বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় জড়িত সন্দেহে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
সড়ক দুর্ঘটনায় দুই স্থানে নিহত ২
রাণীশংকৈল উপজেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত-১ এবং ২০ জন আহত হয়েছে। জানা যায়, ২৪ আগস্ট দুপুর ১২টায় হরিপুর থেকে একটি যাত্রীবাহী মিনিবাস সামীম এন্টারপ্রাইজ টাঙ্গাইল ব-৩২১ রাণীশংকৈল আসার পথে বলিদ্বারা রাঙ্গাটুঙ্গী এলাকায় ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পথচারী রাঙ্গাটুঙ্গী এলাকার মজিবরের মেয়ে সিমা (৭) ঘটনাস্থলে মারা যায়। ড্রাইভারসহ বাসের যাত্রী প্রায় ২০ জন আহত হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে তিন শিশু রাস্তা পারাপার হওয়ার সময় ড্রাইভার শিশুদের বাঁচার জন্য গাড়িটি গাছে লাগিয়ে দেয়া হয়েছে।
দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : দুপচাঁচিয়া উপজেলা সদরের থানা বাসস্ট্যান্ডে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় চলন্ত যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুল কুদ্দুস (৫৫) নামের এক গরুর বেপারির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
জানা গেছে, ঘটনার দিন বগুড়া সদর থানার রজকপুর গ্রামের মৃত চেরু মোল্লার পুত্র গরুর বেপারি আব্দুল কুদ্দুস (৫৫) কয়েকজন সঙ্গীসহ দুপচাঁচিয়া ধাপ সুলতানগঞ্জ হাটে গরু বিক্রি করে বাড়ি ফিরছিল। থানা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছে রাস্তা পারাপারের সময় বগুড়া থেকে নওগাঁগামী যাত্রীবাহী চলন্ত মেইল বাস (বগুড়া বিএ ৪৭৬৬) এর সাথে ধাক্কা খায়। এ সময় সে রাস্তায় পড়ে গেলে বাসের পিছের চাকা তার মাথার উপর দিয়ে যায়। মাথাটি সম্পূর্ণ তিথলে গিয়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। স্থানীয় লোকজন ঘাতক যাত্রীবাহী বাসটি আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন