ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৯ পিএম

টঙ্গীতে ২ কেজি ৬৩০ গ্রাম হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে (র‌্যাব)-১ সদস্যরা। আটককৃতরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর থানার লক্ষীপুর জামাদারপাড়া এলাকার মো.আব্দুর রহিমের ছেলে মো. মোশারফ (২৬) ও লক্ষীপুর জেলার রেজাউল খানের ছেলে মো. তরিকুল ইসলাম (২৩)। তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১ এর সহকারি পরিচালক ও কোম্পানি কমান্ডার মো. মোর্শেদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
র‌্যাব জানায়, মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা চাঁপাইনবাবগঞ্জ থেকে হিরোইনের একটি চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে টঙ্গী পূর্ব থানা এলাকার সিডিএল ভবনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে। এক পর্যায়ে চালের বস্তা বোঝাই একটি ট্রাককে সন্দেহ হয়। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে দুই কেজি ৬৩০ গ্রাম হিরোইন, তিনটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার ৩শ’ টাকাসহ তাদের আটক করা হয়। পরে ট্রাকসহ তাদের র‌্যাব-১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
আটককৃতরা নিজেদেরকে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য বলে জিজ্ঞাসাবাদে র‌্যাব-১ কে জানায়। তাদের অন্য সহযোগীরা চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে হিরোইন দেশের ভিতর নিয়ে আসে। পরবর্তীতে হিরোইনের চালানগুলো কৌশলে বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে ঢাকাসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে থাকে। টঙ্গী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আমিনুল ইসলাম ঘটনার সত্যাতা নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন