বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পিলখানা হত্যাকান্ড নিয়ে জনমনে কিছুটা বিভ্রান্তি আছে

সাংবাদিকদের জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি পিলখানা ট্রাজেডিতে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে বলেছেন, পিলখানা হত্যাকান্ড নিয়ে জনমনে কিছুটা বিভ্রান্তি আছে। সরকারের পক্ষ থেকে তদন্ত সংস্থার রিপোর্ট প্রকাশ হলে এই হত্যাকান্ড নিয়ে সাধারণ মানুষের সন্দেহ ও বিভ্রান্তি দূর হবে।
তাছাড়া শহীদদের নিকট আত্মীয়রাও বুঝতে পারবেন কোন প্রেক্ষিতে তাদের স্বজনরা নির্মমভাবে হত্যাকান্ডের শিকার হয়েছেন। এটা শহীদ পরিবারের জন্য সান্তনাও হবে।
গতকাল বনানী সামরিক কবরস্থানে পিলখানায় শহীদ সেনা কর্মকর্তাদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, প্রতিটি ষড়যন্ত্রের সাথে কিছু মানুষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকে। তাই পিলখানা ট্রাজেডিতে পরোক্ষভাবে কেউ জড়িত থাকলে তাদেরও বিচারের আওতায় আনতে সরকারের প্রতি আহবান জানান তিনি।
উচ্চ আদালতে বিচারাধিন মামলায় হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি হবে এমন আশাবাদ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য মোঃ হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান এইচ.এম. শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মোঃ সাইফুল ইসলাম, মিজানুর রহমান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন