বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগ কেশারপাড় ভোট কেন্দ্রে বৃদ্ধের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২১ পিএম

সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নে ভোট কেন্দ্রে ভোট দিতে এসে মো. খোরশেদ আলম নামের এক বৃদ্ধ মারা যান। উক্ত কেন্দ্রে ইউপি মেম্বার পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে লুদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। মৃত মো. খোরশেদ আলম লুদুয়া দক্ষিণ পাড়ার জুলফিকার সাহেবের বাড়ীর আবদুল কাদেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি কেশরপাড় ১নং ওয়ার্ড লুদুয়া-কলাবাড়িয়ার ইউপি সদস্য (মেম্বার) মোসুদুর রহমান প্রকাশ মুছা মিয়া মেম্বারের মৃত্যুর পর ওয়ার্ডটি শূণ্য ঘোষণা করা হয়। ২৮ ফেব্রুয়ারি রোববার সকাল ৮টা থেকে ওয়ার্ডটিতে উপ-নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। সকাল সাড়ে ৯টার দিকে লুদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসনে ৬৫বছর বয়সি খোরশেদ আলম। এসময় হঠাৎ করে তিনি মাথা ঘুরে অচেতন হয়ে গেলে পরিবারের লোকজন স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, ভোট দিতে আসার পর মস্তিষ্কে রক্তক্ষরণে (স্ট্রোক) তিনি মারা গেছেন। এরআগেও তিনি কয়েক বার স্ট্রোক করেছেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। তাঁর মৃত্যুতে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, নির্বাচন অনুষ্ঠিত ওয়ার্ডটিতে মেম্বার পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৮১৩জন, যার মধ্যে ১৪১৭ জন পুরুষ ও ১৩৯৫জন নারী ভোটার রয়েছে। নির্বাচনে সহিংসতা এড়াতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ২৩জন পুলিশ, ১৬জন র‌্যাব ও ২৫জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন