বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে কোরবানি পশুহাটে মেয়র

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদাবাজি হয়রানি হলে কঠোরভাবে দমন করুন
চট্টগ্রাম ব্যুরো : বন্দরনগরীতে কোরবানী পশুহাটে চাঁদাবাজি বা হয়রানি পরিলক্ষিত হলে তা কঠোর হাতে দমন করার জন্য আইন-শৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। তিনি গতকাল (শুক্রবার) সিটি কর্পোরেশন পরিচালিত নূরনগর হাউজিংয়ে কোরবানী পশুহাট উদ্বোধনকালে একথা বলেন। এ সময় মেয়র খাবার পানি, শৌচাগার, গরু রাখার ব্যবস্থাপনাসহ প্রয়োজনীয় ব্যবস্থাপনা সরেজমিনে দেখেন।
উদ্বোধন উপলক্ষে সিটি মেয়র সুধী সমাবেশে বলেন, পশুহাট পরিচ্ছন্ন রাখতে হবে। স্বাস্থ্যসম্মত পরিবেশ থাকলেই ক্রেতা ও বিক্রেতা এখানে এসে তাদের পশু ক্রয় বিক্রয় করতে পারবেন। মেয়র পশুর বাজারে আগত ব্যবসায়ী ও ক্রেতাসহ সবার সার্বিক নিরাপত্তা বিধানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহ্বান জানান। তিনি বিক্রেতাদের অধিক মুনাফা না করে সহনীয় পর্যায়ে পশু বিক্রি করার পরামর্শ দেন।
ইজারাদার তসকির আহমদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাইফুদ্দিন খালেদ সাইফু, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন উর রশিদ, ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল হক, আবদুর রহিম সওদাগর, আলী আব্বাস তালুকদার, কামাল উদ্দিন, বেলাল হোসেন, এসরারুল হক প্রমুখ। এবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চট্টগ্রাম মহানগরীতে ২ থেকে ঈদুল আযহার দিন পর্যন্ত কোরবানীর পশুহাট বসছে ৮টি। চট্টগ্রাম সিটি কর্পোরেশন সাগরিকা গরু বাজার, বিবিরহাট গরু বাজারকে স্থায়ীভাবে পরিচালনা করছে। এ দু’টি ছাড়া ঈদুল আযহা উপলক্ষে কর্ণফুলী গরু বাজার (নূরনগর হাউজিং) স্টীল মিল, কাটগড়, সল্টগোলা, পোস্তারপাড় স্কুল মাঠ ছাগল বাজার ও কমল মহাজন হাটসহ মোট ৬টি অস্থায়ী গবাদী পশুহাট বসিয়েছে সিটি কর্পোরেশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন