বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০ : আটক ৬

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সিরাজগঞ্জের তাড়াশে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ঘটনায় উভয়পক্ষের অন্ত ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
গতকাল রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি ফজলে আশিক। আহতদের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল জানান, দিঘী সগুনা গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফসার ও সাধারণ সম্পাদক ইদ্রিস গ্রুপের সাথে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে আজ সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। তিনি বলেন, আহতদের বেশ কজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বগুড়া ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাড়াশ থানার ওসি ফজলে আশিক জানান, ঘটনাস্তলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া তাৎক্ষনিক ৬ জনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন