মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে বসতঘরে কৃষকের লাশ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে বসত ঘর থেকে মকবুল আহম্মদ (৫০) নামের এক কৃষকের রক্তাক্ত ও ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে চরএলাহী ৫নং ওয়ার্ড চরবালুয়া উড়িরচর এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত মকবুল আহম্মদ ওই এলাকার মৃত হাজী ফকির আহম্মদের ছেলে।
জানা গেছে, গত বুধবার সকালে মকবুল আহম্মদের পরিবারের লোকজন তাদের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়। নিজ বাড়িতে একা ছিলেন কৃষক মকবুল। শনিবার সকালে আশপাশের লোকজন ঘরের ভিতর থেকে তার কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা খুলে ভিতরে গিয়ে বিচানার ওপর মকবুলের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নাজমুল করিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।
নিহতের ছেলে শাহজাহান বলেন, পরিবারের সবাই ফুফাতো বোনের বিয়েতে যাওয়ায় তার বাবা ঘরে একা ছিলেন। তার দাবি স্থানীয় কিছু লোকজনের সাথে জায়গা জমি নিয়ে তাদের দীর্ঘ দিনের বিরোধ আছে। গত কয়েকদিন আগেও তাদের সাথে প্রতিপক্ষের সংঘর্ষ হয়েছিল। ওই বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে তিনি জানান।
কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, গত শুক্রবার রাত ১০টার পরও নিহত মকবুলের ছেলে শাহজাহানের সাথে মুঠোফোনে তার কথা হয়েছিল। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন