বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাত দফা দাবিতে মানববন্ধন

রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

৭ দফা দাবিতে রাজশাহী মহানগরীতে মানবন্ধন করেছে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ। নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে গতকাল শনিবার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় আরডি মার্কেট বন্ধ করে রাখা হয়। ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়ে ব্যবসায়ীদের ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক করার দাবিতে মানববন্ধন করছেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি হারুন অর রশিদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, সহসভাপতি ফৌজদার শফিকুল ইসলাম, সহ সম্পাদক এবিএম মনোয়ার সুলতান, সালাহউদ্দিন মিন্টু, আইন সম্পাদক অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা প্রমুখ।
মানববন্ধন থেকে আরও দাবি জানানো হয়- রাজশাহীর ব্যবসায়ীদের স্বার্থ পরিপন্থি যখন তখন মেলার আয়োজন করা যাবে না। প্রিপেইড মিটার বসানো বন্ধ করতে হবে। হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি সহনীয় মাত্রায় ধার্য করতে হবে এবং সাইনবোর্ড ফি প্রত্যাহার করতে হবে। শহরের সৌন্দর্য বর্ধনের জন্য আঁকা-বাঁকা রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ বর্জন করে, তা সরলীকরণ করতে হবে। কথিত উন্নয়ন ও আধুনিকায়নের নামে হঠকারী সিদ্ধান্তের মাধ্যমে কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান বা মার্কেট ভাঙা যাবে না। অবিলম্বে রাজশাহী পাট ও চিনিকল চালু করার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন