সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভূরুঙ্গামারীতে সাড়ে ৩ বছরের শিশু যৌন নির্যাতনের শিকার

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৬:৩৬ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে যৌন নির্যাতনের শিকার হয়েছে সাড়ে ৩ বছরের এক শিশু। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলার পাথরডুবি ইউনিয়নের মইদাম সরকার পাড়া নামক গ্রামে।

নির্যাতনের শিকার শিশুটির মা জানান, একই গ্রামের আব্দুল গফুরের পুত্র মোঃ রমজান আলী (১৫) শিশুটিকে নানার বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে তার সামনেই ডেকে নিয়ে যাওয়ার সময় রাস্তায় বরই খাওয়ানোর প্রলোভন দিয়ে একটি নির্জন শুকনো পুকুরে পাড়ের জঙ্গলে নিয়ে যৌন নির্যাতন করে।

পরে শিশুটির মা বাবা শিশুটিকে নানার বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। বিষয়টি টের পেয়ে রমজানের পিতা গফুর নির্যাতনের শিকার শিশুটিকে কৌশলে নদীতে নিয়ে গোসল করিয়ে আলামত নষ্টের চেষ্টা করে নানার বাড়িতে পৌঁছে দেয়। শিশুটি নানা বাড়িতে পৌঁছে কান্নাকাটি করতে থাকে এবং তার মাকে গোপনাঙ্গে ব্যথার কথা জানালে বিষয়টি জানাজানি হয়। অসুস্থ অবস্থায় শিশুটিকে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে ভুরুঙ্গামারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাদ্দাম হোসেন বলেন, প্রাথমিক ভাবে যৌন নির্যাতনের আলামত পাওয়া গেছে। যৌন নির্যাতনের বিষয়টি পরীক্ষার জন্য শিশুটিকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান জানান, দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ruhul Amin Zakkar ৮ মার্চ, ২০২১, ৮:৩৯ পিএম says : 0
গা শিউরে ওঠার মত ঘঠনা! মানুষ কত নিচে নামলে, কি পযর্ন্ত দুশ্চরিত্র হলে এমন কাজ করতে পারে? কবে বন্ধ হবে এসব? সরকারকে বলবো আপনারা অন্তত এক বছরের জন‍্য পরীক্ষামূলকভাবে চুরি, ব‍্যভিচার ইত‍্যাদির শরীয়া আইন চালু করুন। ইনশাআল্লাহ দেখবেন এই সব অপরাধ নিম্নগামী হতে থাকবে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন