শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লাহকে পেতে হলে আমলী জিন্দেগী গড়ে তুলুন- পীর সাহেব ছারছীনা শরীফ

মাদারীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৭:৪২ পিএম

মহান আল্লাহকে পেতে হলে সকলকেই আমলী জিন্দেগী গড়ে তুলতে হবে। তাহলে আল্লাহর নৈকট্য লাভ করা যাইবে। ছারছীনা দরবার শরীফের পীরসাহেব শাহ-মোহাম্মদ মোহেবুল্লাহ গত রবিবার রাতে মাদারীপুর সদর উপজেলার খাগদী খানকায়ে নেছারিয়া ছালেহীয়া কমপ্লেক্সের এক ইছালে ছাওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন,একজন তরিকত পন্থিকে সর্বপ্রথম তার আকিদাকে প্রসিদ্ধ করতে হবে।সঠিক আকিদা ছাড়া আমল গ্রহণ যোগ্য হবে না। আকিদার মানদন্ডেই যাচাই করা যায় কে হক আর কে না হক। হক আকিদার মাধ্যমে আমলকে পরিশুদ্ধ করা যায়। মাহফিলে খানকায়ে নেছারিয়া ছালেহীয়া কমপ্লেক্সের এর সভাপতি আলহাজ্ মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বাদ আছর থেকে ধর্মপান মুসলমানদের উদ্দেশ্যে বয়ান করেন পীর সাহেব কেবলার সফরসঙ্গী মুফতি হায়দার হোসাইন,মাওলানা রুহুল আমিন আফসারী, মাওলানা মবিুল্লাহ মাহমুদ,বাংলাদেশ যুব হিযবুল্লাহ কেন্দ্রীয় সভাপতি কাজী মোহাম্মদ মফিজ উদ্দিন জিহাদী. বাংলাদেশ আয়েমমা এর হিযবুল্লাহএর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা নুরুর রহমান।

মাহফিল অনুষ্ঠানে পরিচালনায় ছিলেন খাগদী খানকায়ে নেছারিয়া ছালেহীয়া কমপ্লেকে এর সাধারন সম্পাদক মাওলানা মোজাহেরুল হক, মাহবুব মিয়া সহ খাদেমগন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন