শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তিন দিনের রিমান্ডে পাঙ্খা বেলাল

কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জের চাপরাশিরহাটে আওয়ামী লীগের দুইপক্ষ ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ ও গোলাগুলিতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় গ্রেফতারকৃত আসামি বেলাল প্রকাশ পাঙ্খা বেলালের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল দুপুরে জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এসএম মোসলেহ উদ্দিন মিজান এ আদেশ প্রদান করেন। আসামি বেলাল কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো ইব্রাহিমের ছেলে। সে ইউনিয়ন যুবলীগের একজন সদস্য।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নোয়াখালী পিবিআই ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, গত রোববার দুপুরে কোম্পানীগঞ্জের বসুরহাট বাজার থেকে বেলালকে গ্রেফতার করা হয়। গতকাল সকালে ৫ দিনের রিমান্ডের আবেদন করে বেলালকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালতের বিজ্ঞ বিচারক শুনানী শেষে বেলালকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। পিবিআই কার্যালয়ে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট পূর্ব বাজারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।
এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশও বেশ কয়েক রাউন্ড টিয়ারসেল ও শর্টগানের গুলি ছুঁড়ে। ঘটনার ছবি ও ভিডিও ধারণ করতে গিয়ে ত্রিমুখী সংঘর্ষের মুখে পড়ে গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কিরসহ ৭-৮জন। পরে চিকিৎসাধীন অবস্থায় ২০ ফেব্রুয়ারি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান মুজাক্কির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন