শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তার নাম রাব্বি হোসেন (২১)। গত বুধবার রাতে বুদ্ধিজীবী কবরস্থানের ২ নম্বর খাঁচার গলি এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন আছেন। আহত রাব্বির গ্রামের বাড়ি রশাল মুলাদী উপজেলায়। তিনি মৃত আলমগীর হোসেনের সন্তান। রাব্বী ঢাকায় রায়ের বাজার মিনা হাউজিংয়ে ১ নম্বর রোডে মা পারুলের সঙ্গে ভাড়া থাকতেন।
আহত রাব্বির খালাত ভাই আকাশ বলেন, কে বা কারা তাকে কুপিয়ে জখম করেছে তা এখনও জানি না। রাব্বির বাম হাতে, বুকে পিঠে, পেটে আঘাত রয়েছে। তার শরীর থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে আহত অবস্থায় রাব্বিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় কোপের দাগ রয়েছে। ঘটনাটি আমরা মোহাম্মদপুর থানাকে জানিয়েছি। মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম বলেন, আহতের মা একটি অভিযোগ নিয়ে এসেছেন। মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন