শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সমাজ সেবায় প্রবাসীদের অবদান অতুলনীয় -মোকাব্বির খান এমপি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৫:৪৮ পিএম

সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, দেশের উন্নয়নে ও সমাজ সেবায় প্রবাসীদের অবদান অতুলনীয়। তাদের অবদান জাতি কোন দিন ভুলতে পারবে না। দেশের দুর্দিনে সব সময় তারা আমাদের পাশে ছিলেন। প্রবাসীরা হচ্ছেন রেমিটেন্স যোদ্ধা। দেশের অগ্রগতিতে প্রবাসীরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

তিনি আজ শনিবার (১৩ মার্চ) দুপুরে ওসমানীনগর উপজেলার খাদিমপুর নছিব উল্লাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে খাদিমপুর নিবাসী সমাজ সেবক দম্পতি আলহাজ্ব আব্দুল বারী কাপ্তান মিয়া ও মিসেস মুহিবুন বারী চৌধুরী এর সার্বিক সহযোগিতায় ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রবাসী আলহাজ্ব সুফি মিয়ার সভাপতিত্বে ও সেলিম ্হমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী কাপ্তান মিয়া, গোলাম কিবরিয়া, আব্দুল বারি, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল ধর, আওলাদ আলী মাস্টার, হোসাইন আহমদ ছইল, কামাল আহমদ, আওলাদ আলী। এসময় উপস্থিত ছিলেন, তাজপুর ইউনিয়নের কাজী মাওলানা আবুল কালাম আজাদ, গোয়ালাবাজার ইউনিয়নের কাজী মাওলানা আব্দুল মোমিন, সমাজ সেবক আজিজুর রহমান নানু,আব্দুল মান্নান, আজাদ মিয়া, এলাকার নেতৃবৃন্দ। মানপত্র পাঠ করে শিক্ষার্থী সুনিয়া বেগম।
এদিকে অনুষ্ঠান শেষে ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের উত্তর খাদিমপুরে সাড়ে ৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত নতুন রাস্তা উদ্বোধন করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান এবং উমরপুর ইউনিয়নের উত্তর খাদিমপুর মোহাম্মদী জামে মসজিদের নির্মাণ কাজ, ১নং খাদিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন, ও খাদিমপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন