শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কার্টুনিস্ট কিশোরের ডান কানে অস্ত্রোপচার সম্পন্ন, শিগগিরই চোখে অপারেশন

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৮:৪১ পিএম

কার্টুনিস্ট কিশোরের ডান কানে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। শিগগিরই চোখেও অপারেশন হবে বলে জানান তার বড় ভাই আহসান কবির। শনিবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে কিশোরের অস্ত্রোপচার শুরু হয়। দুপুর পৌনে দুইটায় অস্ত্রোপচার শেষে কিশোরকে কেবিনে নেওয়া হয় বলে জানান তার বড় ভাই আহসান কবির।

কার্টুনিস্ট কিশোর, লেখক মুশতাক আহমেদ, রাষ্ট্রচিন্তার সদস্য দিদারুল ইসলাম ভূঁইয়া, ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক পরিচালক মিনহাজ মান্নানসহ ১১ জনের বিরুদ্ধে গত ৫ মে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে র‌্যাব-৩। দিদারুল ও মিনহাজ এর আগে জামিনে মুক্তি পান। মুশতাক গত ২৫ ফেব্রুয়ারি রাতে কারাগারে মারা যান। এরপর কিশোর উচ্চ আদালত থেকে জামিন পান। ৪ মার্চ তিনি কাশিমপুর কারাগার থেকে বের হন। জামিনে মুক্তি পাওয়ার পর কিশোর গত ১০ মার্চ নির্যাতন এবং হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলার আবেদন করেন। আদালতের কাছে তিনি তার ওপর নির্যাতনের বিচার চেয়েছেন।

আহসান কবির বলেন, কিশোরের কানের পর্দায় গর্তের মতো হয়েছে। কান দিয়ে শোনার জন্য অস্ত্রোপচারের মাধ্যমে বিশেষ ধরনের হিয়ারিং এইড বসানো হয়েছে। আশা রাখি কিশোর একদিন শুনতে পারবে। চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন। তবে ছয় মাস পর চিকিৎসকেরা পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন। মনে হচ্ছে কানের চিকিৎসাটা দীর্ঘমেয়াদী হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১৩ মার্চ, ২০২১, ৯:৪১ পিএম says : 0
Why we liberated our country from Barbarian Pakistan Army not our ruler is million times barbarian.. O'Allah rescue us, O'Allah curse them and destroy them wipe out from sacred country.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন