মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খেলাফত আন্দোলন ঢাকা মহানগর কমিটিতে মাওলানা হামিদী আমীর পুননির্বাচিত, সম্পাদক মোফাচ্ছির হোসাইন

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৯:৫৯ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর কমিটি পুনর্গঠন করা হয়েছে। ২০২১-২২ সেশনের জন্য পুনর্গঠিত ৩১ সদস্যবিশিষ্ট কমিটিতে মাওলানা মুজিবুর রহমান হামিদীকে আমীর পূননির্বাচিত এবং মোফাচ্ছির হোসাইনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আজ ১৩ মার্চ শনিবার মারকাযুল খেলাফত জামিয়া নুরিয়া কামরাঙ্গীরচর মাদ্রাসায় কমিটি পুনর্গঠন উপলক্ষে অনুষ্ঠিত এক পরামর্শ সভায় উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে দলের আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন করেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, সাংগঠনিক সম্পাদক- মুফতি সুলতান মুহিউদ্দিন ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন - নায়েবে আমীর- মাওলানা ফিরোজ আশরাফী, মুফতী আব্দুর রহীম কাসেমী, ফেজ মাওলানা মাহবুবুর রহমান, মুফতী আখতারুজ্জামান আশরাফী, মুফতী আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক- মো: শাহজাহান, অ্যাডভোকেট মুহাম্মাদ লিটন চৌধুরী, মাওলানা আ.ফ.ম. আকরাম হোসাইন, সহ সাধারণ সম্পাদক- মুফতী নাঈম হোসাইন, মুফতী আল আমীন, সাংগঠনিক সম্পাদক- মুফতী আবুল হাসান কাসেমী, সহ সাংগঠনিক সম্পাদক- মাও: তালহা জোবায়ের, প্রচার সম্পাদক- মুফতী জসীম উদ্দীন, সহ প্রচার সম্পাদক- মাস্টার শরীফুল ইসলাম, অর্থ সম্পাদক- মুফতী আবু বকর, বিচার ও আইন সম্পাদক- মুফতী মাহফুজুর রহমান, সহ বিচার ও আইন সম্পাদক- অ্যাডভোকেট আব্দুর রশিদ চৌধুরী, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক- মুফতী আব্দুস সালাম, শিল্প ও বাণিজ্য সম্পাদক- মাওলানা মোফাজ্জল হোসাইন, দাওয়াত ও তাবলীগ সম্পাদক- মাওলানা তানজীল হাসান , সমাজ কল্যাণ সম্পাদক- মাওলানা মোহাম্মাদুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক- মাওলানা জাফর আহমাদ, সহ শ্রম সম্পাদক- মুহাম্মাদ আব্দুর রব, তথ্য ও গবেষণা সম্পাদক- অ্যাডভোকেট নাজমুল হাসান ফাহিম, সহ তথ্য ও গবেষণা সম্পাদক- ইঞ্জিনিয়ার শামসুর রহমান, সংখ্যালঘু ও মানবাধিকার সম্পাদক- প্রিন্সিপাল শফিকুল ইসলাম, দফতর সম্পাদক- মাওলানা সাইফুল ইসলাম জামালী, সদস্য- মাওলানা আব্দুল মালেক ও আব্দুস সবুর খান সুমন ।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সমাজ ও রাষ্ট্র থেকে চলমান অস্থিরতা, জুলুম-নির্যাতন দুর করতে হলে খেলাফতভিত্তিক রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। তিনি সবাইকে একযোগে খেলাফত প্রতিষ্ঠার কাজে দল মত নির্বিশেষে যোগদান করার আহবান জানান। পরে দুআর মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন