শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাবিসাসের সভাপতি মাহবুব সম্পাদক আবির

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০২১ সেশনের (৪০তম) কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মাহবুব আলম এবং সাধারণ সম্পাদক পদে বাংলানিউজের আবির আব্দুল্লাহ নির্বাচিত হয়েছেন।

গতকাল সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনলাইনে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) অধ্যাপক মো. মোতাহার হোসেন। এসময় উপস্থিত ছিলেন- সহকারী নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. বোরহান উদ্দিন এবং ভ‚গোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. উম্মে সায়কা।


কমিটিতে সহ-সভাপতি ডেইলি অবজারভারের তারেক আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক দ্য ডেইলি ক্যাম্পাসের বেলাল হোসেন, কোষাধ্যক্ষ ঢাকা পোস্টের রুদ্র আজাদ, দফতর ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ওসমান গণি রাসেল নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন স্বাধীন বাংলা টোয়েন্টিফোর ডটকমের মাহবুবা আকবর, নিউ এইজ’র শাহাদাত হোসেন এবং দৈনিক ইত্তেফাকের আরিফুজ্জামান উজ্জল।

এদিকে সংগঠনের ৪০তম নবগঠিত এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, বিভিন্ন ছাত্র সংগঠনের নেতা-কর্মী ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন