শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জে জেএমবি সদস্য আলমাস ৪ দিনের রিমান্ডে

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে আটক জেএমবির সদস্য আলমাসকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার বেলা সাড়ে ১২টায় সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসাফমর উপস্থিতিতে রিমান্ডর শুনানী অনুষ্ঠিত হয়। শুনানী শেষে বিচারক কোহিনুর আরজুমান রিমান্ড মঞ্জুর করেন। এই আদালতের জিআরও মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ২ সেপ্টেম্বর জেএমবির সদস্য আলমাস (৩০) কে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক আবু রওশন। একই দিন জেএমবির অপর ২ সদস্য ইসরাফিল ও রুহুল আমীন আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।
উল্লেখ্য গত ১ সেপ্টেম্বর ভোর রাতে উল্লাাপাড়া উপজেলার লাহেড়ী মোহনপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ২৪টি জেহাদি বই উদ্ধার করা হয়।
আটককৃত জেএমবির সদস্যরা হলেন, উল্লাপাড়া উপজেলার লাহেড়ী মোহনপুর ইউনিয়নের চাকশা দক্ষিণ পাড়া এলাকার মৃত আবু বক্করের ছেলে ইসরাফিল (২৪), চরমোহনপুর পশ্চিম পাড়ার হাজী আনোয়ার হোসেনের ছেলে রুহুল আমীন (৩২) ও চর মোহনপুর উত্তরপাড়ার পর্বত আলীর ছেলে আলমাস (৩০)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন