শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে পিটিয়ে হত্যা : স্বামী আটক

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১১:০৪ এএম

পারিবারিক কলহ ও যৌতুকের জেরে  দিনাজপুরের ঘোড়াঘাটে আদুরী বেগম (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৫ মার্চ) ভোরে তার স্বামী আতিয়ার রহমানকে (২৪) আটক করেছে পুলিশ।

আতিয়ার রহমান ঘোড়াঘাট উপজেলার শীধল গ্রামের শাহাদুল ইসলামের ছেলে। আদুরী বেগম পার্শ্ববর্তী গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ এলাকার শহিদুল ইসলামের মেয়ে।


পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১৪ মার্চ) মধ্যরাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী আদুরী বেগমকে মারপিট করে হত্যা করা হয়। পার্শ্ববর্তী এক ব্যক্তি মারপিটের ঘটনা দেখে ৯৯৯ এ কল করে সহায়তা চায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। রাত থেকে অভিযান চালিয়ে ভোরে ঘাতক স্বামীকে আটক করা হয়।

আদুরীর বাবা শহিদুল ইসলাম জানান, ৪ বছর আগে আতিয়ারের সঙ্গে তার মেয়ে আদুরী বেগমের বিয়ে হয়। যৌতুকসহ নানা কারণে শ্বশুর বাড়ির লোকজন প্রায় নির্যাতন করত তার মেয়েকে। সংসার টিকিয়ে রাখার জন্য তার মেয়ে কখনো মুখ খুলত না।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, ‌'লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্তের কাজ শুরু করেছি। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছি। তদন্তে অন্য কারো সংশ্লিষ্টতা খুঁজে পেলে তাকেও দ্রুত সময়ে আইনের আওতায় আনা হবে।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন