শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপমানে কাঁদলেন মহিলা ভাইস চেয়ারম্যান

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

সীতাকুন্ডে এক অসহায় মহিলাকে গিয়ে উল্টো ফেঁসে গেলেন উপজেলার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি। হামলাকারী সাদিয়া ও মুন্নী উল্টো মহিলা ভাইস চেয়ারম্যানকেই হামলাকারী উল্লেখ করে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে তার মানহানি করেছেন। গতকাল বুধবার বিকাল ৩টায় সীতাকুন্ড প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সীতাকুন্ড উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনকালে অপমানে কাঁদতে কাঁদতে মহিলা ভাইস চেয়ারম্যান বলেন, উপজেলার সলিমপুর ইউনিয়নের উত্তর সলিমপুর গ্রামের শায়রা বেগমকে পারিবারিক শত্রুতার জেরে গত ১২ মার্চ তারই ভাই মাহাবুল আলমের মেয়ে সাদিয়া ও মুন্নী প্রকাশ্যে মারধর করতে থাকেন। এই খবর পেয়ে স্থানীয় মহিলা মেম্বার আলমাস খাতুন সেখানে এলে সাদিয়া ও মুন্নী তাকেও অপমান করতে থাকেন।
এতে আলমাস খাতুন পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলিকে খবর দেন।
জলি এসে দেখেন তখনো সাদিয়া ও মুন্নী অসহায় বিধাব বৃদ্ধা শায়রা বেগমকে মারধর করছেন। এতে তিনি তাকে বাঁচাতে গেলে মুন্নী ও সাদিয়া ভাইস চেয়ারম্যানকেও তুচ্ছ তাচ্ছিল্য করে অপমান করতে থাকেন এবং শায়রা বেগমকে মাটি থেকে তোলার সময়ের ভিডিও করে অপপ্রচার করেন যে জলি নিজে বৃদ্ধাকে মারছেন। এবং মিথ্যা তথ্য দিয়ে গত মঙ্গলবার সীতাকুন্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত অত্যাচারের শিকার বিধাব শায়রা বেগমও মুন্নী ও সাদিয়ার হাতে সবসময় নির্যাতিত হচ্ছেন বলে জানান। এসময় আরো উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়নের মহিলা মেম্বার আলমাস খাতুন, ভাটিয়ারীর মহিলা মেম্বার ফরিদা ইয়াসমিন, মনোয়ারা জুবাইদা, নয়নমনিসহ ভুক্তভোগি মহিলার বাড়ির লোকজন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন