বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চার হরিণ শিকারি আটক

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

পূর্ব সুন্দরবনের কচিখালি অভয়ারণ্যের পক্ষিরদিয়া চর থেকে দুইটি ইঞ্জিন চালিত নৌকা ও ফাঁদসহ চার হরিণ শিকারিকে আটক করেছে বনরক্ষীরা। তাদের বিরুদ্ধে বন্যপ্রাণি সংরক্ষণ আইনে মামলা দিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে বাগেরহাট আদালতে প্রেরণ করেছে বন বিভাগ।

আটককৃতরা হচ্ছে, বরগুনার তালতলি উপজেলার সকিনা গ্রামের মো. হারুন মুসুল্লির পুত্র মো. এনায়েত মুসুল্লি (৩৭), মো. শাহ আলম হাওলাদারের পুত্র আউয়াল হাওলাদার (২০), সোনাঘাটা গ্রামের মো. আতাহার শিকদারের পুত্র মো. ফরহাদ শিকদার (২১) ও আ. রহিম শিকদার (৪০)।
বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. জয়নাল আবেদীন জানান, গত বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শরণখোলা রেঞ্জের কচিখালি অভয়ারণ্য কেন্দ্রের বনরক্ষীরা তাদের আওতাধীন পক্ষীরদিয়া চরে অভিযান চালিয়ে ওই চার হরিণ শিকারিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২ ইঞ্জিন নৌকা, তিনশত ফুট নাইলনের ফাঁদ, ২টি চিংড়ি জালসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। ওই দিন রাতে উদ্ধারকৃত মালামাল জব্দ করে শিকারিদের শরণখোলা রেঞ্জ অফিসে নিয়ে আসা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে আটকৃতদের বিরুদ্ধে বন্যপ্রাণি সংরক্ষণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন