সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে আটক ১

নারীকে গাছের সাথে বেঁধে নির্যাতন

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পশ্চিম সিনাবহ ওন্দারটেক এলাকায় আয়েশা (৪০) নামে এক গার্মেন্টস শ্রমিককে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার থানায় একটি মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে শিলা নামে এক নারীকে আটক করে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১২ তারিখে উপজেলার পশ্চিম সিনাবহ ওন্দারটেক এলাকায় সরকারি জমির সীমানা নিয়ে ঝগড়া বাধে। একপর্যায়ে পাশের বাড়ির নাসির উদ্দিন, আজিজ, সালেহা, জুনায়েদ, শিলাসহ কয়েকজন মিলে আয়েশা বেগমকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় এলোপাথাড়িভাবে মারপিট করে। আয়েশার মেয়ে নুপুর বাঁচাতে গেলে তাকেও মারপিট করেন। তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
এলাকাবাসী উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করেন। ওই ঘটনায় গত বুধবার সকালে ইউপি সদস্য আব্দুল মান্নানের নেতৃত্বে কয়েকজন মাতাব্বর মীমাংসা করে বিবাদীকে আয়েশার চিকাৎসা বাবদ নগদ ৫ হাজার টাকা জরিমানা করেন। আয়েশা বেগম বিচার মন মতো না হওয়ায় বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করে।
কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন