শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে সাবেক ইউপি সদস্য খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের বাঁশখালীতে সাবেক এক ইউপি সদস্যকে কিরিচ দিয়ে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করে হত্যা করা হয়েছে। নির্মম এ হত্যাকান্ডের শিকার আবুল বশর তালুকদার (৪৫) উপজেলার বাহারছড়া ইউনিয়নের চাপাছড়ি গ্রামের আবদুস ছালাম তালুকদারের ছেলে। তিনি বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। শুক্রবার রাত সাড়ে ১২টায় পূর্ব চাপাছড়ি গ্রামে এ হত্যাকান্ড ঘটে। পাশবিক কায়দায় সাবেক ইউপি সদস্যকে খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির ইনকিলাবকে জানান, এই খুনের ঘটনায় এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের স্বার্থে তিনি তাদের নাম প্রকাশ করেননি। ওসি জানান, খুনের সময় তার দুটি পা শরীর থেকে কিরিচের কোপে বিচ্ছিন্ন করে ফেলা হয়। একটি পা ঘটনাস্থলের দূরে একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করা হলেও একটি পা এখনও পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি চাপাছড়ি গ্রামের একটি বাড়িতে চুরির ঘটনা ঘটে। সাবেক ইউপি সদস্য আবুল বশর এই ঘটনায় জড়িতদের কাছ থেকে চুরির মালামাল উদ্ধার করেন এবং তাদেরকে বিচারে ডেকে শাস্তি দেন। এ নিয়ে এলাকায় সন্ত্রাসীরা তার ওপর ক্ষিপ্ত হয়। শুক্রবার রাতে দরগাহ পুকুরপাড় চায়ের দোকানে আড্ডা সেরে বাড়ি ফিরছিলেন তিনি। আবদুস সালাম জামে মসজিদের সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন করে তাকে কুপিয়ে হত্যা করে। পরে আহত অবস্থায় স্বজনরা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে গতকাল সকালে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলের পাশের একটি জমি থেকে তার এক পা উদ্ধার করে। থানার ওসি জানান, অন্য পায়ের সন্ধানে তল্লাশি চলছে। প্রাথমিকভাবে এই খুনের জন্য স্থানীয় সন্ত্রাসীদের সন্দেহ করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, এর পেছনে অন্য কোন কারণ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।
এর আগে গত মঙ্গলবার রাতে উপজেলার চাম্বলবাজার এলাকায় ছিনতাইকারীদের ছুরিকঘাতে নুরুল ইসলাম (৩৫) নামে এক ব্যবসায়ী খুন হন। এই খুনের কূলকিনারা হওয়ার আগেই খুন হলেন সাবেক ইউপি সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন