শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলার বাতাসে এখনও ষড়যন্ত্রের গন্ধ: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ২:২৪ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই, আজও ষড়যন্ত্র চলছে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র প্রতিহত করার শপথ নেওয়ার আহ্বান জানান তিনি।

আজ রোববার (২১ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভার সূচনা বক্তব্যে তিনি এ আহ্বান জানান। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে সভাপতিত্ব করেন।

ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্র আজও থেমে নেই। বাংলার বাতাসে এখনও ষড়যন্ত্রের গন্ধ রয়েছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে, কিন্তু আমরা রাজপথ ছাড়িনি। আজ সরকার হটানো ও দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চক্রান্ত চলছে আমাদের তা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। এটাই হোক বঙ্গবন্ধুর জন্মদিনে আজকে আমাদের শপথ।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একটি নাম যা স্বমহিমায় প্রতিষ্ঠিত। তার নাম মুছে ফেলার অনেক চেষ্টা হয়েছে। বঙ্গবন্ধু আজ বাঙালির কাছে স্ব-মহিমায় উদ্ভাসিত। তার জন্মদিন উদযাপনের অনুষ্ঠানে বিশ্ব নেতারা আজ সাড়া দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tareq Sabur ২১ মার্চ, ২০২১, ২:৩৭ পিএম says : 4
কি বলেন ওবায়দুল কাদের, পাগল নাকি মশকরা করেন আপনি জনগনের সাথে? বাংলাদেশের আকাশে বাতাশে তো এখন শুধু লাশের গন্ধ পায় মানুষ!
Total Reply(0)
MOHAMMED+ISMAIL+KABIR+AHMED ২১ মার্চ, ২০২১, ৯:৪৫ পিএম says : 4
apnar ekta shomessha ace apnara awamileage cara onno shkolke shorojontro kari bojen gonotontro hishebe kico bolle o sharojontro gondo pan eita apnader bimari apnader cikitsha korte hobe brian tumar hoice aonader shokol ke shorojontro kari coke deken tai na?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন