বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনা সচেতনতায় আবারো মাঠে পুলিশ

ইনকিলাব রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সারাদেশে করোনাভাইরাসের সংক্রমণ আবারো বাড়ছে। এ অবস্থায় মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মানতে জনগণকে উদ্বুদ্ধ করতে দ্বিতীয় দফা মাঠে নেমেছে পুলিশ। তবে, বাধ্য করে নয়, উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে পরিস্থিতি মোকাবিলায় মাঠে আইনশৃঙ্খলা বাহিনী। দেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরুতে লোক সমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে বাধ্য করতে মাঠে ছিলো সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা। পরে, সংক্রমণ কিছুটা কমে আসায় সিথিল হয় স্বাস্থ্যবিধি। কিন্তু সংক্রমণের হার বেড়ে যাওয়ায় আবারও গতকাল রোববার থেকে সারাদেশে মাঠে নেমেছে পুলিশ সদস্যরা।

‘মাষ্ক পরার অভ্যাস করি, কোভিড মুক্ত বাংলাদেশ গড়ি’ এই স্লোগানে লোকসমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে ঢাকা মহানগর পুলিশ সদস্যরা মাঠে নামে। পূর্ব ঘোষণা অনুযায়ী রাজধানীর বেশ কয়েকটি এলাকায় নগরবাসীকে মাস্ক পরার বিষয়ে সচেতন করতে কাজ করছে ডিএমপির বিভিন্ন বিভাগ। গতকাল রোববার রাজধানীর বিমানবন্দর, ফার্মগেট, শান্তিনগর ও শাহবাগ এলাকায় অভিযানে নামে ডিএমপি। সরেজমিনে দেখা যায়, নগরবাসীর মধ্যে করোনার আতঙ্ক কমে যাওয়ায় অনেকেই আগের মতো মাস্ক পরে রাস্তায় বের হচ্ছেন না। ফলে যারা রাস্তায় মাস্ক পরে বের হচ্ছেন না, তাদের ডেকে ডিএমপির সদস্যরা মাস্ক পরার বিষয়ে সচেতন করছেন। যাদের কাছে মাস্ক রয়েছে তাদের মাস্ক পরার জন্য অনুরোধ করছেন পুলিশ সদস্যরা। আর যাদের কাছে মাস্ক নেই তাদের বিনামূল্যে মাস্ক দেয়া হচ্ছে। এক কথায় বলা চলে যারা মাস্ক না পরে রাস্তায় বের হচ্ছেন, তাদের মাস্ক পরিয়ে দিচ্ছে পুলিশ।

গতকাল দুপুরে রাজধানীর শান্তিনগর ট্রাফিক বক্স সংলগ্ন এলাকায় পথচারী ও সাধারণের মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) কৃষ্ণপদ রায় বলেন, আমরা সচেতনতার মাধ্যমে সবাইকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করব, জোর করে বা আইন প্রয়োগ করে নয়। আশা করছি, সবাই ঝুঁকি ও বিপদ বুঝতে পেরে নিজ থেকেই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

তিনি আরো বলেন, করোনা থেকে মুক্তি পেয়ে গেছি, সেটা ভাবার কোনো কারণ নেই। সবাইকে মাস্ক পরতে হবে। মাস্ক পরার বিকল্প নেই। পুলিশ সবাইকে আহ্বান জানাতে চায়, সবাই সাবধানতা অবলম্বন করুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং স্বাস্থ্যবিধি মানার সবচেয়ে অন্যতম মাধ্যম হলো মাস্ক পরা। দেশের বিভিন্ন স্থান থেকে আমাদের সংবাদদাতারা জানিয়েছেন এ সংক্রান্ত তথ্য:

রাজশাহী ব্যুরো জানায় : রাজশাহী মহানগরীতে আরএমপি’র ১২ টি থানাসহ ট্রাফিক বিভাগে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে জনগণকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার ( বোয়ালিয়া) সাজিদ হোসেন সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের নেতৃবৃন্দ।

নোয়াখালী ব্যুরো জানায় : গতকাল বেলা ১১টা থেকে মাইজদী পৌর বাজার, পুরাতন বাস স্ট্যান্ডসহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে পথচারী, গাড়ী চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীষাসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সাধারণ মানুষকে কোনো প্রকার চাপ বা জোর না করে সচেতন করার উদ্দেশ্যেই মূলত পুলিশ এ অভিযান শুরু করেছে। পুরো জেলার প্রত্যেকটি থানা এলাকায় এবং ইউনিয়ন পর্যায়ে পুলিশের এ সচেতনতামূলক প্রচারণা অব্যাহত থাকবে।

খুলনা ব্যুরো জানায় : স্বাস্থ্য সুরক্ষাবিধি নিশ্চিতে খুলনায় বিশেষ অভিযান শুরু হচ্ছে। মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভায় খুলনা জেলা প্রশাসক মো. হেলাল হোসেন এ তথ্য জানান। গতকাল রোববার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুপ আলী, পরিবেশ অধিদফতরের খুলনা বিভাগীয় পরিচালক সাইফুর রহমান খান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান প্রমুখ। আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান : গতকাল রবিবার দুপুর ১২ টায় স্থানীয়দরে মাঝে মাস্ক বিতরন কর্মসূচী পালন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মহিউদ্দীন মাহমুদ সোহেল,আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস, এম,দিদারুল ইসলাম সিকদারসহ থানা পুলিশের কর্মকর্তারা।

স্টাফ রির্পোটার, বান্দরবন থেকে জানান : সাধারণ জনগণের সুরক্ষায় এবং করোনামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার।

পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরনের এই কার্যক্রমে এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো:আব্দুল কুদ্দুস ফরাজী, অশোক কুমার পাল, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহিদুল ইসলাম চৌধুরী, সহ পুলিশের কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান : নাটোরের বড়াইগ্রাম থানা ও বনপাড়া হাইওয়ে থানা পুলিশ জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) খায়রুল আলম।

বরগুনা জেলা সংবাদদাতা জানান : সদর থানার আয়োজনে জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর). সর্কেল মো. মেহেদী হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তরিকুল ইসলাম প্রমুখ।

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান : বরুড়া থানার উদ্যোগে অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদারের নেতৃত্বে বরুড়া থানার এস.আই, এ.এস.আই ও কনস্টেবলদের সাথে নিয়ে বরুড়া বাজার জিরো পয়েন্টে প্রায় ২ হাজার মাস্ক জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান : ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস সংক্রান্ত জেলা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে এই সভার আয়োজন করা হয়। এতে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাক্তার মোঃ একরামউল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমূখ।

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা জানান : জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের উদ্যোগে প্রচারণা র‌্যালি বের করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় দৌলতখান থানা চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালীতে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ সদস্যরা অংশ নেয়।

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা জানান : দৌলতদিয়া লঞ্চ ঘাট ও বাসষ্ট্যান্ড এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান। এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর ও স্থানীয় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন।

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান : গুরুদাসপুর থানার আয়োজনে মাস্ক বিতরণ ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে। বাজারে আগত ক্রেতা-বিক্রেতা থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপস্থিত জনতার মাঝে বক্তব্য রাখেন ও মাস্ক বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আবু রাসেল।

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান : ইন্দুরকানী থানার আয়োজনে করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারনা র‌্যালি ও লিফলেট সহ মাস্ক বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির,ওসি তদন্ত মোঃ শামীম,এসআই অহিদুজ্জামান,ফরিদ,মিনাজ,এএসআই মামুন, সাইফুল প্রমুখ ।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান : করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিসহ মাস্ক ক্যাম্পেইন করছে পুলিশ। রবিবার সকালে ওই কার্যক্রম শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো.জাকির হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার কমান্ডার, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন প্রমুখ।

ঝালকাঠি জেলা সংবাদদাতা জানান : শহরের ফায়ার সার্ভিস সড়কে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ। অতিথিরা শহরের বিভিন্ন মোড়ে মোড়ে দাঁড়িয়ে পথচারী ও যানবাহনের চালকদের মুখে মাস্ক পরিয়ে দেন।

কলাপাড়া (পটুয়াখালীর) উপজেলা সংবাদদাতা : কলাপাড়ায় থানার উদ্যোগে কোভিড ১৯ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা সমাবেশ ও রেলী অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১টায় পটুয়াখালী জেলা পুলিশের উৃদ্দ্যেগে কলাপাড়া থানা থেকে রেলী শুরু হয়ে স্বাস্থ্যবিধি মেনে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলাপাড়া পুরাতন বাসস্টান্ডে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ করা হয়।

কমলনগর (লক্ষীপুর)উপজেলা সংবাদদাতা জানান : লক্ষীপুরের কমলনগরে সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু করেছে কমলনগর থানা পুলিশ। গতকাল উপজেলা সদর হাজিরহাট বাজার থেকে এ সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু করেন তারা। এ সময় বাজার ব্যবসায়ী রিক্সা শ্রমিক পথচারীসহ প্রায় দেড়হাজার লোকের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান : করোনায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক পড়া নিশ্চিত করতে কুড়িগ্রামে জেলা পুলিশ প্রচারণামূলক কর্মসূচি পালন করেছে। কর্মসূচি পালনকালে জনসাধারণকে মাস্ক পড়ান কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল দত্ত, পৌর মেয়র কাজিউল ইসলাম, সদর হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ারসহ জেলা পুলিশের সদস্যরা।

মৌলভীবাজার জেলা সংবাদদাতা জানান : মৌলভীবাজার জেলা পুলিশ সাধারণ মানুষের মাঝে সচেতনতা ও করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক বিতরণ শুরু করেছে। শহরের চৌমুহনা চত্বর ও পশ্চিমবাজার পুলিশ বক্স এলাকায় দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিনামূল্যে মাস্ক বিতরণের উদ্বোধন করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আরিফুল ইসলাম।

নওগাঁ জেলা সংবাদদাতা জানান : বাংলাদেশ পুলিশ নওগাঁ জেলার উদ্যোগে উপজেলা সদরের জিরোপয়েন্ট এলাকায় প্রধান অতিথি হিসেবে কোভিড-১৯ প্রাদুর্ভাব প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচীর শুভ উদ্বোধন ঘোষনা করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এ। উদ্বোধনের পুর্ব মুহুর্তে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। নাটোর জেলা সংবাদদাতা জানান :শহরের মাদরাসা মোড় এলাকায় এই মাস্ক বিতরণের উদ্বোধন করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহসিন, পৌর মেযর উমা চৌধুরী জলিসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান : নেছারাবাদে স্বাস্থ্যবিধি মানাতে বিশেষ কর্মসূচী নিয়ে আবারো মাঠে নেমেছে পুলিশ প্রশাসন। সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলা, মাস্ক ছাড়া চলাফেরা না করতে মাইকিং করা হয় এবং মাস্ক না পরে ঘোরাফেরা করা পথচারীদের মাস্ক পরিয়ে দেয়া হয়।

নেত্রকোণা জেলা সংবাদদাতা জানান :জেলা পুলিশের উদ্যোগে শহরের পৌরসভার সামনের সড়কে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সি, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খানম, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মহসিন আলম, সাংবাদিক আলপনা বেগম, রেডক্রিসেন্ট সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ আরো অনেকে।

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান : পঞ্চগড় জেলা পুলিশের আয়োজনে শহরের চৌরঙ্গী মোড়ে করোনা প্রতিরোধে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ও জনসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মাক্স বিতরণ করা হয়। মাস্ক বিতরণের কর্মসূচী উদ্বোধন করেন,বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য

রামগতি (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা জানান : আলেকজান্ডার বাজারে পুলিশের উদ্যোগে র‌্যালী ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, রামগতি থানার অফিসার ইনচার্জ ওসি মো. সোলাইমান সহ থানার বিভিন্ন পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান : রূপগঞ্জ থানা পুলিশের আয়োজনে মাস্ক পরিধান সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নে কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদিরের সভাপতিত্বে প্রধান অতিথি

শেরপুর জেলা সংবাদদাতা জানান : শ্রীবরদী থানা পুলিশ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার লক্ষে পৌর শহরের পথচারী ও দোকানদারদের মাঝে বিনামূল্যে মাস্ক এবং লিফলেট বিতরণ করেছেন। এ উপলক্ষে পৌর শহরের চৌরাস্তা মোড় থেকে সচেতনতামূলক র‌্যালী বের হয়ে পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান সহ অন্যান্যরা পথচারীদের মাস্ক পরিয়ে দেন।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান : শ্রীনগর থানা পুলিশ মাস্ক বিতরণ করেছে দুপুরে শ্রীনগর প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝেও উপজেলার বিভিন্ন এলাকার জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়
এ সময় অফিার ইনচার্জ হেদায়েতুল ইসলাম ভুঞার নেতত্বে মার্চ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শ্রীনগর থানার অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান : টাঙ্গাইল জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণসহ সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মাস্ক পড়ার উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইনের মাধ্যমে পথচারী ও বিভিন্ন অফিস আদালতে চাকরিজীবীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীব লুনা, শফিকুল ইসলাম, টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন