শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর সহচর এম আব্দুর রহিমের দাফন

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : গতকাল সোমবার দিনাজপুরে চিরনিদ্রায় শায়িত হলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বর্ষীয়ান জননেতা ও আওয়ামী লীগের সাবেক এমপি আলহাজ এম আব্দুর রহিম।
বেলা ১১টায় দিনাজপুর শহরের গোর-এ শহীদ বড় ময়দানে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম এম আব্দুর রহিমকে একটি চৌকস দল রাষ্ট্রীয় সালাম ও গার্ড অব অনার প্রদান করেন। বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের জালালপুরের পাঁচকুড় বাজার মাদ্রাসা মাঠে তিনবার নামাজে জানাজার পর পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাজায় মরহুমের পুত্র বিচারপতি এম ইনায়েতুর রহিম, সংসদের হুইপ ইকবালুর রহিম, বিচারপতি ওবায়দুল হাসান, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাড: মোস্তাফিজুর রহমান এমপি এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সিনিয়র জেলা ও দায়রা জজ হোসেন শহীদ আহমদ, জেলা প্রশাসক মীর খায়রুল আলম এবং পুলিশ সুপার মো: হামিদুল আলম, জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শিক্ষাপ্রতিষ্ঠান, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন ও প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ অংশ নেন।
এর আগে সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে সর্বস্তরের হাজার হাজার মানুষ জননেতা এম আব্দুর রহিমকে ফুলেল শ্রদ্ধা জানান। রোববার বেলা সাড়ে ১১টায় জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এম আব্দুর রহিম ঢাকার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন