শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশকে সমৃদ্ধ করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১:১১ পিএম

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে উন্নত ও সমৃদ্ধশালী করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই স্বাধীনতার শতভাগ সুফল পাওয়া যাবে।

আজ শুক্রবার নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে তিনি এসব কথা বলেন। সরকারি মুড়াপাড়া কলেজ বিশ্ববিদ্যালয় মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নিলা, শাহরিয়ার পান্না সোহেল প্রমুখ।

এর আগে বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শিশু কিশোরদের চিত্রাঙ্কণ, কবিতা আবৃতি, বক্তৃতা উপস্থাপন প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় দিবসের সমাপ্তি ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন