শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বায়তুল মোকাররম-পল্টনে সতর্ক অবস্থানে র‌্যাব-পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ২:১৯ পিএম

রাজধানীর মতিঝিল, পল্টন, বায়তুল মোকাররম, জাতীয় প্রেসক্লাব এবং জিরো পয়েন্টসহ আশেপাশের সকল এলাকায় র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব, ঢাকা মেট্রোপলিটন পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্যরা শনিবার (২৭ মার্চ) সকাল থেকে সতর্ক অবস্থান নিয়েছে। একাধিক দল ও উপদলে বিভক্ত হয়ে তারা বিভিন্ন স্পটে অবস্থান নিয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অধীনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের কোথায় কীভাবে অবস্থান নিতে হবে সে সম্পর্কে দিকনির্দেশনা দিতে দেখা যায়।

এসব এলাকার বিভিন্ন রাস্তায় বাসে বাসে রিজার্ভ পুলিশ সদস্যদের অপেক্ষা করতে দেখা গেছে। এদিকে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটের সিঁড়িতে বেশ কিছুসংখ্যক মুসল্লিকে চুপচাপ বসে থাকতে দেখা যায়। বায়তুল মোকাররম ও আশেপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বেল সাড়ে ১১টায় সরেজমিনে এসব এলাকা ঘুরে এ দৃশ্য দেখা গেছে।

উল্লেখ্য, শুক্রবার জুমা নামাজের পর চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় নেতাকর্মী নিহত হওয়ার প্রতিবাদে আজ শনিবার সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে হেফাজতে ইসলাম। এছাড়া আগামীকাল রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডাকে ইসলামী এই সংগঠনটি। শুক্রবার রাত ৮টায় রাজধানীর পুরানা পল্টনে এক সংবাদ সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমির আবদুর রব ইউসুফী এই ঘোষণা দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন