বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আমার অনেক দিনের মনের আশা পূরণ হয়েছে ওড়াকান্দিতে এসে : নরেন্দ্র মোদি

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৬:০৩ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে মতুয়া সম্প্রদায়ের মন্দির পরিদর্শন এবং পূজা দিয়ে সুধী সমাবেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন,কাশিয়ানীর ওড়াকান্দিতে এসে আমার অনেক দিনের আশা পূরণ হয়েছে।আজ শনিবার (২৭ মার্চ) দুপুর ১টার দিকে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমি ভারতের চন্দ্রভূমিতে বসে যেমনটা অনুভব করেছিলাম, এখনো ঠিক তেমনটিই অনুভব করছি। ওড়াকান্দি হচ্ছে বাংলাদেশ-ভারতের আত্মিক সম্পর্কের তীর্থভূমি। বাংলাদেশ-ভারত বিশ্বে শান্তি ও স্থিতিশীলতা চায়। তিনি বলেন, ভারতের ভ্যাকসিন যাতে বাংলাদেশের মানুষদের কাছে পৌঁছায় সেজন্য দায়িত্ব নিয়ে কাজ করছি। নরেন্দ্র মোদি বলেন, কাশিয়ানীর ওড়াকান্দিতে আসা সৌভাগ্যের। ভারতের লাখো মানুষ এখানে এসে পূর্ণতা অনুভব করেন। ভারতের লোকজন এখানে যাতে সহজে আসতে পারে ভারত সরকার এজন্য কাজ করছে।

তার আগে দুপুর ১২টা ৩৯ মিনিটে ওড়াকান্দিতে পৌঁছালে নরেন্দ্র মোদীকে স্বাগত জানান সেখানকার ধর্মগুরুরা। ভারতের প্রধানমন্ত্রী কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা অর্চনা করেন এবং মতুয়া নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গোপালঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সফররত ভারতের প্রধানমন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন