সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

আইটি এন্ড টেলিকম

অপো এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল এখন বাজারে

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে অপো স্মার্ট ডিভাইস কোম্পানি সব সময়ই কোন না কোন নতুনত্ব নিয়ে বাজারে আসছে। সেই ধারাবাহিকতায় অপো এফ সিরিজের ফোনগুলো এমনভাবেই তৈরি করা হয়েছে যাতে করে প্রযুক্তিপ্রেমী গ্রাহকেরা কম খরচে অধিক সুবিধা এবং অভিজ্ঞতা অর্জন করতে পারে। বিশেষ করে সেলফি প্রেমী তরুণ-তরুণীদের এক ভিন্ন মাত্রার ফটোগ্রাফি এবং ভিডিও এর অভিজ্ঞতা দিবে।

নতুন এই এফ১৯ প্রো হ্যান্ডসেটে, অপো যুক্ত করেছে ডুয়াল-ভিউ ভিডিও যার মাধ্যমে একই সাথে সামনের এবং পেছনের ফুটেজ রেকর্ড করা যাবে। সর্বাধুনিক এআই কালার পোর্ট্রেট ফিচারটি এখন শুধু সুন্দর মুহূর্তের ছবি তোলা নয় এমনকি প্রযুক্তি প্রেমীদের ভিডিও ধারণের অভিজ্ঞতাও পালটে দেবে। আর একটি নতুন ফিচার ডায়নামিক বোকেহ যা বোকেহ এফেক্ট এর মাধ্যমে ব্যাকগ্রাউন্ডের আলোকে ব্লার করতে সাহায্য করে। এই ফোনের রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৩২ মেগাপিক্সেল।

আর একটি দুর্দান্ত দিক হলো এর ৬.৪৩ ইঞ্চি সিঙ্গেল পাঞ্চ সুপার অ্যামোলেড ডিসপ্লে (হোল-পাঞ্চ অ্যামোলেড স্ক্রিন), যা একটি স্ট্যান্ডার্ড সেটআপ এবং অন্যান্য ফোনের তুলনায় অপোকে আরও আকর্ষণীয় করে তুলে। এখানেই শেষ নয়, এই ফোনের আছে একটি ৭.৮ মিমি আল্ট্রা স্লিম বডি যার ওজন মাত্র ১৭২ গ্রাম। ফোনটি দুটি ভাইব্র্যান্ট কালারে বাজারে পাওয়া যাবে। আকর্ষণীয় এই হ্যান্ডসেটটি আপনারা পাচ্ছেন মাত্র ২৮,৯৯০ টাকায়। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন