বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে শ্বশুরের ছুরিকাঘাতে পুত্রবধূর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৩:০৬ পিএম

সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে তিন সন্তানের জননী ছায়েরা খাতুন রেখা (৩৫) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার  শ্বশুর আবদুল মান্নান প্রকাশ মনা। ঘটনার পর হত্যাকারী আবদুল মান্নান পলাতক রয়েছে।

রোববার বেলা ১১টার দিকে ইটবাড়ীয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ছায়েরা খাতুন রেখা ওই গ্রামের কুয়েত প্রবাসী মো. বাবুলের স্ত্রী ও উপজেলার অর্জুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের হানিফ মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৮বছর আগে রেখার সাথে প্রবাসী বাবুলের বিয়ে হয়। বিবি আমেনা (১৬), সাইফুল ইসলাম শাওন (১৪) ও জাফর ইসলাম (১১) নামের তাদের তিন সন্তান রয়েছে। স্বামী বিদেশে থাকায় সন্তানদের নিয়ে শ^শুর শাশুড়ীর সাথে থাকতেন রেখা। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শ^শুর মান্নানের সাথে বিরোধ ছিল রেখার। রোববার সকালে ঘর থেকে রেখার চিৎকার শুনে বাড়ীর লোকজন এগিয়ে যায়। এসময় আবদুল মান্নান ঘর থেকে দ্রুত পালিয়ে যায়। পরে ঘরে গিয়ে রেখার ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় বাড়ীর লোকজন।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের শরীরের একাধিক ছুরির জখমের চিহৃ রয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত আবদুল মান্নান মনাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন