শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুন্সীগঞ্জে ট্রিপল হত্যাকাণ্ড : ৬ আসামি রিমান্ডে

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৮:২২ পিএম

মুন্সীগঞ্জের সদর উপজেলার উত্তর ইসলামপুর গ্রামে সালিশে ছুরিকাঘাতে তিনজনকে হত্যার ঘটনায় গ্রেফতার ছয়জনের মধ্যে ৫ আসামির পাঁচদিন করে এবং একজনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ আমলী আদলত-১ এর বিচারক অতিরক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজি কামরুল ইসলাম তাদের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার আসামিদের মধ্যে জামাল হোসেন (৫২), মো. জাহাঙ্গীর হোসেন (৫০), মো. রনি (৩২), মো. ইমরান হোসেন (২০) ও রাহুল প্রধানের (২২) পাঁচদিন করে, আর নাসরিন বেগমকে (৪০) ৩ দিনের রিমান্ডের আদেশ দেওয়া হয়। গত বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাং-এর মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০টার দিকে দুইপক্ষকে নিয়ে সালিশে বসা হয়। সেখানে সৌরভ, সিহাব ও সিহাব পক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধানের (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়।

গত শুক্রবার ২৭ জনকে আসামি করে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা করা হলে ছয়জনকে গ্রেফতার করে পুলিশ। পরে ওই ৬ আসামিকে ১০ দিনের করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে রবিবার শুনানি শেষে আদালত এ আদেশ দেয়। এ ব্যাপারে কোর্ট পুলিশের ইনচার্জ জামালউদ্দিন জানান, এ মামলায় গ্রেফতার ৬ আসামির মধ্যে ৫ আসামিকে পাঁচদিন করে এবং অপর এক নারী আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন