শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে ট্রাঙ্কলরি চাপায় ২ স্কুলছাত্র নিহত এছাড়া নীলফামারী ও মাদারীপুরে ৩ জনের মৃত্যু

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় তিন স্থানে ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। যশোর ব্যুরো জানায়, যশোর-খুলনা মহাসড়কে ট্রাঙ্কলরির চাপায় দু’স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে যশোর-খুলনা মহাসড়কের পদ্মবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, যশোর সদর উপজেলার চাউলিয়া গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে ৭ম শ্রেণির ছাত্র হিমেল (১৩) ও জিরাট গ্রামের লুৎফর রহমানের ছেলে ৮ম শ্রেণির ছাত্র সাকিল (১৪)। এছাড়া অপর স্কুল ছাত্র কচুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে আবু সাঈদকে (১৩) গুরুতর অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরা সবাই রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমির ছাত্র।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলের দিকে তারা তিনজন একটি মোটরসাইকেলে করে যশোর শহরের দিকে আসছিল। পথিমধ্যে পদ্মবিলা এলাকায় যশোর ট্রেডিংয়ের সামনে পৌঁছালে একটি ট্রাঙ্কলরি (যশোর-ট-১০৪) তাদের চাপা দেয়। এসময় ঘটনাস্থলে শাকিল মারা যায়। গুরুতর আহত অবস্থায় হিমেল এবং সাইদকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত ও অপর এক শ্রমিক আহত হয়েছে। নিহতরা হলেন, জেলা শহরের লোকাল বাসস্ট্যান্ড কলোনী এলাকার কামাল আনসারীর ছেলে আফজাল হোসেন (৩০) ও দিনাজপুর জেলার খানসামা উপজেলার ভেড়ভেড়ি গোয়ালপাড়া গ্রামের জয়হরি কান্ত রায়ের ছেলে ধরনী কান্ত রায় (২২)। নিহতরা উত্তরা ইপিজেডের শ্রমিক। এ দুর্ঘটনাটি ঘটে মঙ্গলবার সকাল ৯টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের দারোয়ানী টেক্সটাইল মিলের সামনে। প্রত্যক্ষদর্শীরা জানান, উক্ত তিন ব্যক্তি সকালে পৃথকভাবে বাই সাইকেলে করে কর্মস্থল নীলফামারী উত্তরা ইপিজেডে যাচ্ছিল।
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান, মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ এলাকায় গত সোমবার সকালে নসিমন ও ইজিবাইকের সংঘর্ষে রাস্তি ইউপি সদস্য মোঃ কাওছার হাওলাদার (৩৪) নিহত হয়। এসময় আহত হয় ৫ জন।
মাদারীপুর সদর মডেল থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, কালিরবাজার এলাকা থেকে চরমুগরীয়াগামী নসিমনের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন