শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

জাপা বিরোধী দলের ভূমিকা রাখতে চায় : জিএম কাদের

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইউনিয়ন পরিষদের দলীয় প্রার্থী মনোনয়নে বিষয়ে কর্মপন্থা চূড়ান্ত করতে আজ তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। গুলশানের এক কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হবে। সভায় বেগম রওশন এরশাদও উপস্থিত থাকতে পারেন বলে জানা গেছে।
এদিকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি সুস্থ ধারার রাজনীতি ও দেশের স্থিতিশীলতায় বিশ্বাসী। সংসদে ও সংসদের বাইরে কার্যকর বিরোধী দল হিসেবে দলটি ভ‚মিকা রাখতে চায়। তিনি গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে সিলেট জেলার জয়েন্তপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসমাইল আলী আশিকের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন। পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলার আহŸায়ক আব্দুল্লাহ সিদ্দিকী, অ্যাড. তোফাজ্জেল হোসেন, মো. বেলাল হোসেন, মনিরুল ইসলাম মিলন, সৈয়দ মো. ইফতেকার আহসান হাসান, নিজাম উদ্দিন, মিজানুর রহমান মিরু, খাইরুল আলম মামুন, পঞ্চগড় জেলার সাধারণ সম্পাদক আবু সালেক, ঠাকুরগাঁও জেলার সাধারণ সম্পাদক মো. স্বপন হোসেন প্রমুখ।
জিএম কাদের বলেন, আগামী পৌর, ইউনিয়ন, জেলা-উপজেলা নেতৃবৃন্দের সভা থেকে দেশব্যাপী সাংগঠনিক সফরের কর্মসূচি ঘোষণা করা হবে। ১৬ এপ্রিল জাতীয় সম্মেলনের আগে এই সফর জাতীয় পার্টিকে শক্তিশালী সাংগঠনিক ভিতের উপর দাঁড় করাবে। তিনি সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহŸান জানান।
পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টির এই পরিবর্তনের ফলে নেতাকর্মীদের মধ্যে নবজাগরণের সৃষ্টি হয়েছে। যার জন্য আজকের এই যোগদান। আরো নেতৃবৃন্দ জাতীয় পার্টিতে যোগদানের অপেক্ষায় আছে। আমরা ১৬ এপ্রিলের আগে যেসকল জেলায় জাতীয় পার্টির সম্মেলন হয়নি তা স¤পন্ন করব। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করি। যোগদান অনুষ্ঠানের পঞ্চগড়, ঠাকুরগাঁও এবং নওগাঁ জেলার নেতৃবৃন্দ মাননীয় কো-চেয়ারম্যান ও মহাসচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন