বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে যুবককে হত্যার অভিযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন আলমগীর ভূঁইয়া (৪০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া হামলাকারীরা আরো চারজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল মধ্যেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলমগীর গোলাকান্দাইল মধ্যেপাড়ার আব্দুল হকের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, গোলাকান্দাইল মধ্যেপাড়ায় একটি চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে মাযাহারুলদের সঙ্গে একই এলাকার নুরুল হকদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে মাযাহারুলের বোন হামিদার সঙ্গে নুরুল হকের ছেলে মামুনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন মারপিটে জড়িয়ে পড়েন। এসময় মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন নুরুল হকের ছেলে সুমন ভূঁইয়া, মামুন, মিঠু, আব্দুল হকের ছেলে আল আমিন ভূঁইয়াকে পিটিয়ে আহত করে। এসময় আব্দুল হকের আরেক ছেলে আলমগীর ভূঁইয়া প্রতিপক্ষের হামলার হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন আহত আলমগীর ভূঁইয়া স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। এছাড়া আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, উভয় পক্ষের মারপিট ও ঝগড়া দেখে আলমগীর ভূঁইয়া স্ট্রোক করে মারা গেছেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান, এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন