শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে পাঁচ সন্তানের জননীকে নিয়ে চম্পট যুবক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১:৫২ পিএম

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা এলাকা থেকে পাঁচ সন্তানের জননী মোছা: আঞ্জু বেগম (৪০) কে নিয়ে চম্পট দিয়েছে মো. আকাশ মোল্লা (৩০) এক যুবক।
শনিবার দুপুরে এ ঘটনা পাঁচ সন্তানের জননী আঞ্জু বেগমের স্বামী মো. ইসলাম মোল্লা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, ১লা এপ্রিল, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদীপুর(ব্র্যাকপাড়া) গ্রামের মো. কালাম মোল্লার ছেলে মো. আকাশ মোল্লা(৩০) সহ অজ্ঞাতনামা ৪/৫জন মিলে আমার স্ত্রী আঞ্জু বেগমকে ফুসলিয়ে ঘরে জমি বিক্রয়ের ৭লক্ষ ৭৫হাজার ৭০০ টাকা ও ৩ জোড়া কানের দুল, ৩টি গলার হাড়, ৩টি আংটি সহ মোট ৪ ভরি স্বর্ণের গহনা নিয়ে আকাশ মোল্লার সাথে পালিয়ে যায়।
এ ঘটনায় অভিযোগকারী মো. ইসলাম মোল্লা বলেন, লম্পট আকাশ মোল্লা দীর্ঘদিন যাবৎ আমাদের বাড়ীতে আসা যাওয়া করতো। আমার জমি বিক্রয়ের বিষয়টি জানতো সে। আমি ঘটনার দিন আমার শ্বশুড় বাড়ীতে বেড়াতে যাই। আমার অবর্তমানে ছোট ৩ মেয়ে, ১ ছেলে ও স্ত্রী আঞ্জু বেগম বাড়ীতে থাকে। ঘটনার পর আমার মেয়ে বিষয়টি আমাকে মোবাইল ফোনে জানালে সকালে আমি বাড়ীতে আসি।
তিনি আরো বলেন, আমার মেঝ মেয়ের বড় (২০), সেঝো মেয়ে (১৫), ছোট মেয়ে (১১) ও ছেলে (৯) তাদের মাকে খুজে না পেয়ে বাড়ীতে শোকের ছায়া নেমে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন