শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে ছেলে হত্যার বিচার দাবি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

একমাত্র ছেলের হত্যাকারীর বিচার দাবি করে কান্নায় ভেঙে পড়লেন বাবা আলতাফ গাজী ও মা খাদিজা বেগম। গতকাল বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তারা বলেন, হত্যা মামলায় মাত্র ২ জন আসামি গ্রেফতার হলেও তারা জামিনে মুক্ত হয়ে মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে। দ্রুত বিচার শেষ করে হত্যাকারীদের শাস্তি দাবি করেছেন তারা।

নগরীর আলেকান্দা রিফুইজি কলোনীর বাসিন্দা আলতাফ গাজীর একমাত্র ছেলে আমির গাজীর হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলনে পিতা আলতাফ জানান, তার ছেলে সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীর চাকরি করতো। একটি মোটরসাইকেল নিয়ে বিরোধের জের ধরে গত ২৬ জানুয়ারি আমির গাজীকে প্রতিপক্ষরা পিটিয়ে ও কুপিয়ে জখম করে। গত ২৪ মার্চ সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আমির গাজীর পরিবারের অভিযোগ, হত্যাকারীরা স্থানীয় কিশোর সন্ত্রাসী। গত ২০ জানুয়ারি আমির গাজীর ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি করে নেয় তারা। পরে খোঁজ নিয়ে আমির গাজী জানতে পারে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের সিঅ্যান্ডবি সড়কের পশ্চিম পার্শ্বে ইসলামপাড়ার মো. আসাদুজ্জামান বাদশার ওয়ার্কশপে মোটরসাইকেলটি রয়েছে। ২৬ জানুয়ারি সন্ধ্যায় মোটরসাইকেলটি আনতে গেলে ১০-১৫ জন মিলে আমির গাজীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ ঘটনায় আমির গাজীর মা প্রথমে ৭ জনকে আসামি করে বরিশাল কোতয়ালী থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। আমিরের মৃত্যুর পর গত ৪ এপ্রিল আরও দুজনের নাম যুক্ত করে মোট ৯ জনের বিরুদ্ধে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলা দায়ের করা হয়।
আসামিরা হচ্ছে- মো. এমরান, হৃদয়, মো. রাজা, মো. আবিদ, মো. মেহেদী, মো. রাফি, মো. আসাদুজ্জামান বাদশা, বনি আমিন, মো. হানিফ আকন। এদের মধ্যে রাফি ও আসাদুজ্জামান গ্রেফতার হলেও পরে জামিনে মুক্ত হয়। বাবা আলতাফ গাজী কান্নায় বাকরুদ্ধ হয়ে পড়ায় তার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আমির গাজী মামাতো ভাই সুজন। আমিরের দুই বোনসহ স্বজনরা এসময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন