রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারমানকে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : প্রকল্পে দুর্নীতি, অর্থ-আত্মসাৎ, স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতা ও দলের ভাবমূর্তি ক্ষুণœ করার অভিযোগে ঝালকাঠির কাঁঠালিয়ার পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক শিশির দাসকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতারা সংবাদ সম্মেলন করে তাকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেন। সকাল ১১টায় কাঁঠালিয়ার মরিচবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সহকারী কমান্ডার মো. শাহজাহান জোমাদ্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. শহিদুল ইসলাম হৃদয়, আ’লীগের প্রবীণ নেতা আ. লতিফ হাং, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মো. ইদ্রিসুল আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, মো. সেলিম মোল্লা, মো. মাসুদ আকন, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. মাসুম খান ও রুমি হোসেন প্রমুখ। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান ও আ’লীগ নেতা শিশির দাসের বিরুদ্ধে টিআর কাবিখা কাবিটা এডিপি ও বেরিবাঁধ, তারাবুনিয়া পুলিশ ক্যাম্পের মাঠ ভরাট ও খাল খননসহ বিভিন্ন প্রকল্পের সিংহভাগ কাজ না করে অর্থ-আত্মসাৎ, পল্লী বিদ্যুৎ সংযোগে সংশ্লিষ্ট সমিতির কর্মকর্তা কর্মচারীদের যোজসাজসে গ্রাহকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া, ভিজিডি কার্ডধারীকে মাফে কম দেয়া ও ৪০ দিনের কর্মসূচিতে অনিয়ম ও বিভিন্ন ভাতা কার্ডের জন্য অসহায় মানুষের কাছ থেকে টাকা নেয়াসহ সংগঠন বিরোধী কর্মকাÐের হলফনামা তুলে ধরেন বক্তারা।
এছাড়া শিশির দাসের ভারতের পরগোনা জেলার বারাসাতে নিজ বাড়ি এবং তিনি দ্বৈত নাগরিক বলে অভিযোগ করেন মুক্তিযোদ্দা মো. শাহজাহান জোমাদ্দার। তাদের দাবি সংশ্লিষ্ট বিভাগ ও মন্ত্রণালয় প্রকল্পগুলো সরেজমিনে তদন্ত করলে এর ভয়াবহ চিত্র উঠে আসবে।
এ সময় স্থানীয় আ’লীগ মনোনয়ন প্রত্যাশী একাধিক চেয়ারম্যান প্রার্থী ও দলীয় নেতৃবৃন্দসহ দু‘শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন