শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার পেটকাটা রকি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ফতুল্লার ইসদাইরের আতঙ্ক, মাদক ব্যবসায়ী, অর্ধডজন মামলার আসামি রকি ওরফে পেটকাটা রকিকে গ্রেফতার করেছে ফতুলা মডেল থানা পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ১টার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ। এসময় তার নিকট থেকে দুটি মোবাইল ফোন ও ৫০ পুরিয়া হেরোইন উদ্ধার করে। পেটকাটা রকি ইসদাইর বুড়ির দোকান এলাকার হায়দার ওরফে হাসান মিয়ার পুত্র।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার পুলিশ গত শুক্রবার দিবাগত রাত ১টার দিকে পশ্চিম ইসদাইর টাগারপাড় তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ৫০ পুরিয়া হেরোইন ও দুটি মোবাইল ফোনসহ রকিকে গ্রেফতার করে।

ফতুল্লা থানার এসআই হুমায়ুন জানান, গ্রেফতারকৃতের বিরুদ্ধে ছিনতাই, মারামারি, মাদকসহ বিভিন্ন অভিযোগে ছয়টি মামলা রয়েছে। একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে এবং মাদক আইনে নতুন আরো একটি মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

গ্রেফতারকৃত রকি সর্বশেষ গত বছরের সেপ্টেম্বর মাসে ২১৮ পিস ইয়াবাসহ ফতুল্লা মডেল থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলো। তাছাড়া প্রায় সময় এই বাহিনী অস্ত্র সজ্জিত হয়ে টাইগারপাড়, ইসূদাইর কাপুড়াপট্টি, নতুনবাজারসহ আশপাশ এলাকায় প্রায় সময় মহড়া দিতো। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহিংসতা করতো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন