ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স মারা গেছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ২:৪৬ পিএম

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার রাতে মারা গেছেন। টানা পাঁচ দিন হাসপাতালে লাইফসাপোর্টে থাকার পর ৫০ বছর বয়সি এ তারকা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। খবর বিবিসির।

তার আসল নাম আর্ল সিমন্স। কিন্তু বিশ্বব্যাপী কোটি ভক্তের কাছে ডিএমএক্স নামেই সুপরিচিত ছিলেন তিনি। নিউইয়র্কের হোয়াইট প্লেইনসে হার্টঅ্যাটাকে আক্রান্ত হন ডিএমএক্স। এর পর দ্রুত তাকে স্থানীয় হাসপাতালের ভেন্টিলেশন ব্যবস্থায় নেওয়া হয়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম বিখ্যাত এই র‌্যাপারের মৃত্যুর পর এক বিবৃতিতে তার পরিবার বলেছে, তিনি ছিলেন একজন যোদ্ধা, যিনি শেষ পর্যন্ত লড়ে গেছেন। আর্লের গান বিশ্বব্যাপী অগণিত ভক্তকে অনুপ্রাণিত করেছে।

‘পার্টি আপ’ ও ‘গেট অ্যাট মি ডগ’সহ আরও কিছু গানের মাধ্যমে র‌্যাপ জগতে তোলপাড় তোলেন ডিএমএক্স। তার প্রথম অ্যালবাম বাজারে এসেই বিলবোর্ড চার্টে এক নম্বর স্থান দখল করে নেয়।

৫০ বছর বয়সি এ গায়ক অভিনেতা হিসেবেও পরিচিতি। তিনি ৪০টির বেশি চলচ্চিত্রে কাজ করেছেন। ‘রোমিও মাস্ট ডাই’ ও ‘নেভার ডাই অ্যালোন’ ডিএমএক্সের অন্যতম দুই সিনেমা। এ ছাড়া টিভি অনুষ্ঠানেও তিনি নিয়মিত মুখ ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন