বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে -চসিক মেয়র

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। কোনো সংকীর্ণ স্বার্থে সে উন্নয়ন যেন বাধাগ্রস্ত না হয় সে ব্যাপারে প্রজাতন্ত্রের সকল স্তরের কর্মকর্তাকে সজাগ থাকতে হবে।
গতকাল (শুক্রবার) চট্টগ্রাম সার্কিট হাউজের মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জেলা শাখার এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সেরা জেলা প্রশাসকের পুরস্কার পাওয়ায় চট্টগ্রামের বিদায়ী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে এ সংবর্ধনা দেওয়া হয়।
মেয়র বলেন, মেজবাহ উদ্দিন প্রধানমন্ত্রীর কাছ থেকে শ্রেষ্ঠ জেলা প্রশাসকের পুরস্কার পেয়ে চট্টগ্রামবাসীকে ধন্য করেছেন। তিনি আমলাতান্ত্রিক সীমাবদ্ধতা কাটিয়ে জনকল্যাণমুখী প্রশাসনিক ব্যবস্থাপনার আন্তরিক ছিলেন। মুক্তিযুদ্ধের চেতনাকে শতভাগ অন্তরে ধারণ করে আমাদের প্রিয়জনে পরিণত হন।
সংবর্ধিত মেজবাহ উদ্দিন বলেন, পেশাগত জীবনে চট্টগ্রামে আমার দায়িত্বকালীন সময় একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে থাকবে। চট্টগ্রাম বৃটিশ বিরোধী স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধসহ সকল শুভ কর্মকাÐে পুরোভাগে থেকে নেতৃত্ব দিয়েছে। জঙ্গিবাদ নির্মূল অভিযানেও চট্টগ্রাম পুরোভাগে থাকবে। চট্টগ্রামে সকল ধর্মের মানুষদের মধ্যে শান্তিময় স¤প্রীতির পরিবেশ আমাকে মুগ্ধ করেছে।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সভাপতি অনুপ বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাব উদ্দিন, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হোসেন বাচ্চু, সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন কালু, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী মাহমুদ হাসনী, প্রফেসর নিছার উদ্দীন আহমেদ মনজু, ওয়ার্ড কাউন্সিলর এস এম এরশাদ উল্লাহ, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, প্রকৌশলী সুদিব বসাক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন