ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আলেমদের গ্রেফতার নির্যাতনের পরিণাম শুভ হবে না- বাংলাদেশ লেবার পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৬:১৭ পিএম

পবিত্র রমযান মাসে আলেম-উলামাদের অযথা হয়রানি, গ্রেফতার নির্যাতন করা থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ ফারুক রহমান বলেছেন, আলেম উলামাদের নির্যাতন নিপীড়নের পরিণাম শুভ হবে না। মিথ্যা ও হয়রানি মূলক সাজানো মামলায় পবিত্র রমজান মাসে অসংখ্য নিরীহ নিরাপরাধ আলেম উলামা ও মুসল্লিদের গ্রেফতার করে হয়রানি ও নির্যাতন করা হচ্ছে। এভাবে আলেমদের হয়রানি করলে দেশের সাধারণ ধর্মপ্রাণ তৌহিদী জনতা লকডাউন উপেক্ষা করে আলেমদের মুক্তি ও মিথ্যা মামলা এবং হয়রানির বিরুদ্ধে রাজপথে নামতে বাধ্য হবে।

আজ শুক্রবার লেবার পার্টির এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশের আলেম-উলামাদের বিরুদ্ধে যেভাবে মিথ্যাচার ও মানহানিকর আচরণ করা হচ্ছে, এতে মনে হচ্ছে আলেম-উলামারা কোনো ভিন্ন দেশের নাগরিক। নেতৃদ্বয় অবিলম্বে গ্রেফতারকৃত উলামায়ে কেরামের উপর জেল-জুলুম নির্যাতন বন্ধ এবং মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shaikh ১৬ এপ্রিল, ২০২১, ৬:২৫ পিএম says : 0
Awami Govt. Please don't disturb and agitate to Alem and Ulama. Aftermath of such attitudes will be extremely bad for Awameligue and current Govt.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন